35 C
Kolkata
Monday, April 29, 2024

Baishakhi Banerjee: দুর্বল মুহূর্তের ছবি পাঠাতোঃ বৈশাখী বন্দ্যোপাধ্যায়

Must Read

কয়েকদিন আগে বিস্ফোরক মন্তব্য নিয়ে আবার চর্চায় এসেছিলেন বৈশাখী বন্দোপাধ্যায়। তখন তার কথায় ফুটে উঠেছিল তিক্ততা। এক কাউন্সিলরের উদ্দেশ্যে তিনি বলেছিলেন, “মনে রেখো তোমার নগ্ন ছবিগুলো এখনও প্রেজেন্ট রয়েছে। তুমি যদি সতী হও, আমি তার চেয়ে অনেক বেশি সতী। আমাকে কোনওদিন নগ্ন ছবি মন্ত্রী বা এমএলএ-র কাছে পাঠিয়ে টিকিট পেতে হয়নি।” আবার একই ভঙ্গিতে ফেঁটে পড়েছেন বৈশাখী, তার গলায় ভর্ৎসনার সুর।

সম্প্রতি, এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকার অনুযায়ী, পুরনো দিনের কথা তুলে ধরলেন বৈশাখী, তাতে মিশে আছে রাগ এবং ঘৃণা। মনের জমানো ক্ষোভ উগড়ে বৈশাখী বলেন যে, এমন অনেক মহিলা আছেন যাঁরা শোভন চট্টোপাধ্যায়কে (Sovon Chatterjee) মাঝরাতে ছবি পাঠাতো। বৈশাখীর কথায়, ‘ওই তাঁরাই যখন আমার চরিত্র নিয়ে প্রশ্ন তোলে তখন আমি তাঁদের সাবধান করে দিই। বলি, আমার সতীত্ব নিয়ে প্রশ্ন তুলবেন না। আপনারা কে কেমন আমি জানি।’

আরও পড়ুন -  অবশেষে সম্পর্কে সীলমোহর পড়লো, আথিয়া শেঠি ও ক্রিকেটার কে.এল.রাহুল এর প্রেম

প্রাক্তন স্বামীর কথা মনে করে বলেন যে, তার প্রাক্তন স্বামী শোভনকে পছন্দ করতেন না, তিনি বলতেন, ‘যে শোভন জামার থেকে থেকে বেশি মহিলা বদলান তাঁর সঙ্গে থাকতে পারবে?’ উত্তর অবশ্য বৈশাখী বন্দোপাধ্যায় শোভন বাবুর সাথে এক ছাদের তলায় থেকে বুঝিয়ে দিয়েছেন।

আরও পড়ুন -  Mayor Firhad Hakim: কলকাতা পুরসভার নতুন মেয়র হলেন ফিরহাদ হাকিম, গুরুদায়িত্ব পেলেন অতীন ঘোষ এবং মালা রায়

বৈশাখী দেবী এও বলেন ওই সংবাদমাধ্যমে, যখন তার জীবনে টালমাটাল অবস্থা ছিল সেই সময়ে শোভন বাবু জীবনে আসেননি, বাকি অন্যান্য নেতা মন্ত্রীরা তাকে দুর্বল মুহূর্তের ছবি পাঠাতেন। বৈশাখীর বিবাহিত জীবন সুখের না হওয়ার কারণে বহু পুরুষ তাদের ব্যাক্তিগত অবস্থায় অশ্লীল ছবি পাঠাতেন।

কড়া পদক্ষেপ নিতে পারলেও তিনি সেই সময় এই ব্যাপারগুলোকে পাত্তা দেননি। বর্তমান অবস্থার কথা টেনে বৈশাখী নিশ্চিত হয়ে বলেন যে, শোভনের জীবনে দ্বিতীয় কোনো নারী নেই তিনি ছাড়া। বৈশাখী বন্দোপাধ্যায়ের দাবি, “শোভন একমাত্র তাঁকে ছাড়া অন্য কোনও মহিলাকে ‘I Love You’ বলেননি। তাঁকেই একমাত্র বলেছিলেন। দুজনেই দুজনের খারাপ সময়ে পাশে দাঁড়িয়েছিলেন। দু জনের মধ্যে প্রথমে সাধারণ বন্ধুত্বই ছিল। পরে তা প্রেমে বদলে যায়। এই নিয়ে তাঁর কোনও আক্ষেপ নেই। বরং ভালোবাসা আছে”।

আরও পড়ুন -  প্রার্থী অগ্নিমিত্রা পাল এর নিম্ন রুচির কথার জবাব দিলেন অপর প্রার্থী সায়নী ঘোষ

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img