36 C
Kolkata
Thursday, May 16, 2024

অবশেষে সম্পর্কে সীলমোহর পড়লো, আথিয়া শেঠি ও ক্রিকেটার কে.এল.রাহুল এর প্রেম

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   সুনীল শেঠি (suniel shetty) র কন্যা আথিয়া শেঠি (athiya shetty) র সঙ্গে ক্রিকেটার কে.এল.রাহুল (k.l.Rahul) এর সম্পর্ক নিয়ে বহুদিন ধরেই জল্পনা চলছে। কোনোদিন মিডিয়ার সামনে তাঁরা খোলাখুলি সম্পর্কের ব্যাপারে কথা বলেননি। এবার কে.এল.রাহুল তাঁদের সম্পর্ককে সীলমোহর লাগানোর পথে একধাপ এগিয়ে গেলেন।

কিছুদিন আগেই ক্রিকেট সিরিজে অংশ নিতে ইংল্যান্ড গিয়েছেন কে.এল.রাহুল। তাঁর সঙ্গে গিয়েছেন আথিয়া। বিসিসিআই এর নিয়ম অনুযায়ী, প্রেমিকা বা স্ত্রীকে সঙ্গে নিয়ে গেলে তাঁদের নামও নথিভুক্ত করতে হয়। রাহুল বিসিসিআই এর তালিকায় আথিয়ার নাম বিশেষ বান্ধবী হিসাবে নথিভুক্ত করেছেন। খবরটি দ্রুত মিডিয়ায় ছড়িয়ে পড়লে অনেকেই মন্তব্য করতে থাকেন, রাহুল আকারে-ইঙ্গিতে আথিয়ার সঙ্গে তাঁর সম্পর্কের কোশেন্ট বুঝিয়ে দিলেন। রাহুলের পরিবারে সঙ্গেও আথিয়ার সম্পর্ক যথেষ্ট ভালো। এমনকি আথিয়ার পরিবারের বিভিন্ন অনুষ্ঠানেও রাহুলকে দেখা যায়। আগে আথিয়ার জন্মদিনে রাহুল তাঁর জন্য স্পেশ‍্যাল শুভেচ্ছাবার্তা পাঠিয়েছিলেন। গত বছর একটি ম্যাচের সময় আথিয়াকে মিস করছেন বলে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বার্তা দেন রাহুল।

 

View this post on Instagram

 

A post shared by Athiya Shetty (@athiyashetty)

2015 সালে ‘হিরো’ ফিল্মের মাধ্যমে বলিউডে ডেবিউ করেছিলেন আথিয়া। তাঁর কেরিয়ারে সে ভাবে অগ্রগতি দেখা যায়নি। স্টারকিড হওয়া সত্ত্বেও তুলনামূলক ভাবে আথিয়া যথেষ্ট পিছিয়ে রয়েছেন। সেটা বলিউডের প্রযোজকদের জন্য না আথিয়ার কেরিয়ারের তুলনায় রাহুলকে বেশি সময় দেওয়ার জন্য, সেই উত্তর এখনও অজানা। আথিয়ার আরও দুটি ফিল্ম রিলিজ করেছিল, যেগুলির নাম ‘মোতিচুর চাকনাচুর’ ও ‘মুবারকাঁ’। ফিল্ম দুটিও সাফল্য পায়নি। কারন কি বুজতে পারছেন ?

আরও পড়ুন -  Cricketer’s Wife: তোলপাড় করলেন নেট মাধ্যম, লাবণ্যময়ী ভারতীয় এই ক্রিকেটারের স্ত্রী, বিকিনিতে ফটোশুট

Latest News

হাঁটুর বয়সী যুবক কাকিমার গোপন চাহিদা মেটালেন, এই শর্টফিল্ম একা একা দেখবেন

হাঁটুর বয়সী যুবক কাকিমার গোপন চাহিদা মেটালেন, এই শর্টফিল্ম একা একা দেখবেন ( Kakima's secret needs are met by...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img