23 C
Kolkata
Friday, May 10, 2024

স্বপ্নাকে টেক্কা রচনা তিওয়ারির, ‘তেরি আঁখ্যা কা ইয়ো কাজল’ গানে, দেখে নিন কি ভাবে ঠুমকা দিলেন

Must Read

একবার যদি ‘তেরি আঁখ্যা কা ইয়ো কাজল’ গানটি চলতে শুরু করে সেই সময়ে শরীর কেমন দুলে ওঠে। মনে আছে, স্বপ্না চৌধুরীর কথা? স্বপ্না প্রচুর ড্যান্স পারফরম্যান্স করেছেন সব জায়গায়।

নির্দিষ্ট এই গান দিয়েই স্বপ্না ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন গোটা দেশ জুড়ে। ‘তেরি আঁখ্যা কা ইয়ো কাজল’ মানেই হরিয়ানভি কুইন স্বপ্না চৌধুরী (Sapna Choudhary)।এখন স্বপ্নার পাশাপাশি বেশ কিছু নর্তকী নিজেদের কেরিয়ার গড়ছেন এই ফিল্ডে এসে। তারাও পাচ্ছেন জনপ্রিয়তা। রচনা তিওয়ারি ( Rachna Tiwari) হলেন সেই নর্তকী যিনি রীতিমত টেক্কা দিলেন স্বপ্নাকে।

আরও পড়ুন -  Divorce: গৌরি খান, ডিভোর্স দিতে চেয়েছিলেন

নর্তকী রচনা দেশি স্টাইলে ঠুমকা দিয়ে লাখ লাখ মানুষের মন জয় করে চলেছেন এই মুহূর্তে।ভিডিওতে দেখা গেছে একটি হলুদ রঙের সালোয়ার কামিজ পরে চুটিয়ে নাচ করছেন রচনা। সেই নাচ দেখে উপস্থিত দর্শকদের হুশ উড়িয়েছে। একটা সময় স্বপ্না তার নিজের স্টাইল দিয়ে এই গানের ক্রেজ তৈরি করেছিলেন। এখন রচনা এসে সেই জায়গায় ভাগ বসালেন।

আরও পড়ুন -  Bhojpuri: লাগামহীন রোমান্সে মাতলেন আম্রপালির উষ্ণ যৌবনে নিরহুয়া

রচনার পারফরম্যান্স যদি দেখতে মণ চায় যেতে হবে Sonotek Ragni চ্যানেলে। এই চ্যানেলে রচনার
Teri aakhya ka yo kajal গানের সঙ্গে দুর্দান্ত নাচ দেখা যাবে।

ভিউ এখনও পর্যন্ত এসেছে 34k. সাথে স্বপ্নার এই একই মিউজিক ভিডিওর ভিউ বর্তমানে 433M. Sonotek Punjabi তে স্বপ্নার পারফরম্যান্স দেখা যাবে। দুজনের পারফরম্যান্স দেখলেই বুঝতে পারবেন কে কতটা স্মার্ট পারফরম্যান্স করেছেন এই অন স্টেজ।

আরও পড়ুন -  বিজয় দশমী উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা প্রধানমন্ত্রীর

হরিয়ানভি বিনোদন জগৎ একাধিক প্রতিভাবান নৃত্যশিল্পীদের দ্বারা পরিপূর্ণ যারা তাদের অতুলনীয় নাচের স্টেপ এবং কিলার লুক দিয়ে মঞ্চে আগুন ধরিয়ে দিতে পারেন। রচনা তিওয়ারি হলেন এতটাই যোগ্য নৃত্যশিল্পী যে, উপস্থিত দর্শকরা উত্তেজনায় ভরপুর হয়ে গেলেন।

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img