32 C
Kolkata
Tuesday, May 7, 2024

Divorce: গৌরি খান, ডিভোর্স দিতে চেয়েছিলেন

Must Read

জনপ্রিয় ও আদর্শ দম্পতির কথা বললেই উঠে আসে শাহরুখ খান এবং তার স্ত্রী গৌরী খানের কথা। তিন দশক ধরেই দুইজন রয়েছেন একসঙ্গে। তাদের ভালোবাসায় মুগ্ধ অনেকেই। এমনকি তাদের একসঙ্গে দেখলে ভক্ত ও অনুরাগীরা প্রশংসা করেন।

অনেকের কাছেই তারা ভালোবাসার উদাহরণ। কিন্তু একটা সময় ছিল যখন গৌরী শাহরুখকে ছেড়ে চলে যাওয়ার কথা ভেবেছিলেন।

আরও পড়ুন -  বদলির প্রতিবাদে প্রকাশ্য রাস্তায় বিষপান ৫ শিক্ষিকার, অথচ তাদের বিরুদ্ধেই দায়ের মামলা

২০০৫ সালে গৌরী খান হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খানের সঙ্গে কফি উইথ করণে উপস্থিত হন। যেখানে সঞ্চালক করণ জোহর আলাপচারিতায় জানান, গৌরি একবার শাহরুখ খানকে ছেড়ে যাওয়ার কথা ভেবেছিলেন। করণের কথায় সম্মতি জানিয়ে গৌরি বলেন, ‘আমি ভাবতাম বিয়ের মতো সিদ্ধান্ত নেওয়ার জন্য আমরা খুব কম বয়সী। আমি একটি ছোট বিরতি নিয়েছিলাম। শাহরুখ আমাকে নিয়ে অনেক বেশি অধিকারী ছিলেন। যেটা আমি হ্যান্ডেল করতে পারতাম না।

আরও পড়ুন -  Deepika Padukone: ‘পাঠান’ লুক প্রকাশ্যে এলো, দীপিকার

শাহরুখ আমাকে একবার সাদা শার্ট পরতে দেননি। কারণ সে মনে করেছিল এটি স্বচ্ছ। কিন্তু আমি মনে করেছিলাম তার মনের মধ্যে খটকা ছিল।’

গৌরী খান আরও দাবি করেন, তিনি নিজের মতো থাকতে চেয়েছিলেন। কিছুক্ষণের জন্য এই কাজটি করেছিলেন। পরবর্তীতে শাহরুখ খানের কাছেই ফিরে গিয়েছিলেন।

আরও পড়ুন -  Pakistan: নিহত ১৭, আহত ৯০, মসজিদে বিস্ফোরণে পাকিস্তানে

এসআরকে ১৮ বছর বয়সে গৌরির প্রেমে পড়েন। তখন গৌরির বয়স ছিল মাত্র ১৪। একটি পার্টিতে দুজনের দেখা হয়েছিল। এই জুটি ২৫ অক্টোবর ১৯৯১ সালে বিয়ে করেন।

Latest News

Gold Price Today: সোনার দাম হটাৎ পরিবর্তন কলকাতায়, ক্রেতারা চিন্তায়, আজকে বাজারদর কি রয়েছে?

Gold Price Today: সোনার দাম হটাৎ পরিবর্তন কলকাতায়, ক্রেতারা চিন্তায়, আজকে বাজারদর কি রয়েছে? ভারতবর্ষে সোনার ব্যবহার: ঐতিহ্য ও আধুনিকতার এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img