37 C
Kolkata
Sunday, May 5, 2024

লাস্যময়ী মডেল হলেন, বেলুন বিক্রেতা থেকে!

Must Read

সোশ্যাল মিডিয়ার ‘পাওয়ার’ আরও একবার প্রমাণ করলেন ফটোগ্রাফার অর্জুন। তার হাত ধরে বেলুন বিক্রেতা থেকে রাতারাতি লাস্যময়ী মডেলে রূপান্তরিত হয়েছেন কিসবু নামে এক কিশোরী। কয়েকজন দক্ষ লোকের কারুকাজে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই ভাগ্য বদলে গেছে মেয়েটির।

 সংবাদমাধ্যম এনডিটিভির খবরে জানা যায়, কিসবুর বাড়ি কেরালায়। গত ১৭ জানুয়ারি তাকে একটি মন্দিরের কাছে বেলুন বিক্রি করতে দেখেন অর্জুন কৃষ্ণান।

আরও পড়ুন -  Monkeypox: প্রথম মৃত্যু মাঙ্কিপক্সে কেরালায়

ফটোগ্রাফারের অভিজ্ঞ চোখ ভুল করেনি। কিসবুর মোহময়ী চাহনিতে মুগ্ধ হয়ে সঙ্গে সঙ্গে তার দিকে ক্যামেরা তাক করেন অর্জুন। ঝটপট কয়েকটি ছবি তুলে তিনি কিসবু ও তার মায়ের দিকে এগিয়ে যান ও ছবিগুলো দেখান। অর্জুন জানান, তারা চমৎকার ছবিগুলো দেখে খুবই খুশি হয়েছিল।

আরও পড়ুন -  আসানসোলের অগ্নিকন্যা ভবনে বঙ্গীয় ইমাম কাউন্সিলের সম্মেলন অনুষ্ঠিত হয়

সেখান থেকে কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। সেগুলো ভাইরাল হতে বেশি সময় লাগেনি। মানুষের কাছ থেকে অভাবনীয় সাড়া পেয়ে কিসবুকে নিয়ে বড় ফটোশুটের আয়োজন করেন অর্জুন। তার আগে অবশ্য মেয়েটির পরিবারের অনুমতি নিয়ে নেন।

ফটোশুটের জন্য কিসবুর সাজগোজের ভার পড়ে মেকআপ আর্টিস্ট রেমিয়া প্রজুলের ওপর। তার দক্ষ হাতের ছোঁয়ায় ঐহিত্যবাহী লাল শাড়িতে রঙ্গিন হয়ে ওঠেন ওই কিশোরী।

আরও পড়ুন -  ধাক্কা! রাজ্য সরকার ঘোষণা করেছে কর্মীদের ২৫ শতাংশ বেতন কাটা হবে

ফটোশুটের পর কিসবুর লাস্যময়ী ছবিগুলো ফের ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। রাতারাতি তারকা খ্যাতি পেয়ে গেছেন এ কিশোরী।

কিছুদিন আগে একইভাবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে দিনমুজর থেকে রাতারাতি মডেল বনে যান কেরালার মাম্মিকা। তাকে নিয়েও বেশ হইহই পড়ে গিয়েছিল ফেসবুক-ইনস্টাগ্রামে।

Latest News

Gold Price Today: বড়সড় পরিবর্তন সোনার দামে, আজ ছুটির দিনে বাজার দেখে স্বস্তিতে ক্রেতারা

Gold Price Today: বড়সড় পরিবর্তন সোনার দামে, আজ ছুটির দিনে বাজার দেখে স্বস্তিতে ক্রেতারা।  ভারতবর্ষে সোনার ব্যবহার: ঐতিহ্য ও আধুনিকতার এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img