31 C
Kolkata
Tuesday, May 14, 2024

মন ভরিয়ে দিলেন নাচ দিয়ে ‘প্রাণ সখিরে’ গানে এক তরুণী, মুহূর্তের মধ্যে ভিডিও ভাইরাল

Must Read

এখনকার সময়ে ভোজপুরি, পাঞ্জাবি এবং রাজস্থানি গান, সাথে স্টেজ পারফরম্যান্সের রমরমা বাড়ছে এখন। মানুষ এখন এই ধরনের বোল্ড ড্যান্স এবং সংগীত খুব ভালোবেসে ফেলেছেন। যেই সঙ্গীত খুবই চটকদার সাথে যেই গানের সঙ্গে জবরদস্ত পারফর্ম।

সেইসব গান এবং নাচ মানুষ বেশি করে উপভোগের সাথে আনন্দ করে দেখছেন। বিশেষত, সোশ্যাল মিডিয়ায় এই সময়ে মশলাদার গান এবং নাচের ভিডিও রাতারাতি ভাইরাল হয়ে যাচ্ছে।বাংলা গানেও ভাইরাল হতে পারেন। যদি কন্টেন্ট সুন্দর এবং ভালো থাকে। বিনোদনে ভরপুর থাকতে হবে। তখন কেউ আটকে রাখতে পারবে না। তিনি জনপ্রিয় হবেই তার সাথে কনটেন্টও ভাইরাল হয়ে যাবে।

আরও পড়ুন -  Video: নাচের সময়ে কুর্তির বোতাম খুলে এই ভঙ্গি দেখালেন মুসকান বেবি, বাচ্চাদের সামনে একে বারে দেখা যাবে না

এখনকার সময়ে বহু মানুষ সোশ্যাল মিডিয়াকে ভালোবেসে ফেলেছেন।তার উপর ধ্যান জ্ঞান। যেমন কন্টেন্ট আছে সেটাই পেশ করে দিচ্ছেন ইউটিউব অথবা অন্যান্য প্ল্যাটফর্মে। এখন এটাই অনেকের পেশা হয়ে গেছে। অনেকে এখন খুব কামাচ্ছে, আবার কেউ রাতারাতি স্টার হচ্ছেন।আজ কথা হবে একটি মেয়ের,তিনি শুধু মাত্র নাচ করে প্রচুর ভিউ নিয়েছেন।পেয়ে গেছেন হাজার হাজার সাবস্ক্রাইবার।

আরও পড়ুন -  Coffee: খালি পেটে কফি খেলে কী হয়?

সম্প্রতি, একটি নাচের ভিডিওর সূত্র ধরে নেটদুনিয়ায় এখন চর্চায় রয়েছেন এক তরুণী, নামটি হলো মৌমিতা। চ্যানেলটির নাম – Dance Star Mou। এটি মৌমিতার নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেল। এই চ্যানেল থেকেই প্রায় ১১ দিন আগে নিজেই শেয়ার করে নিয়েছেন একটি নাচের ভিডিও, যেটা মুহূর্তে ভাইরাল হয়েছে।

আরও পড়ুন -  এই ওয়েব সিরিজগুলি ১৮+এর জন্য, সাহসী দৃশ্যে ভরপুর, একলা থাকলে তারপর ক্লিক করুন

নাচের ভিডিওর মাধ্যমে মৌমিতা 86k ভিউ অর্জন করেছেন।নাচটি এত সুন্দর করে পরিবেশন করেছেন যে, যে দেখেছেন তাদের অনেকেই কমেন্ট বক্সে প্রশংসা ভরিয়ে দিয়ে যাচ্ছেন।

গানটির নাম প্রাণ সখিরে।এর অরিজিন্যাল সং ক্রেডিট হল – প্রাণ সখিরে। কথা ও সুর – পল্লী কবি জসীমউদ্দীন এর। গানটিকে নতুন করে গাওয়া হয়েছে সাথে নতুন গানের সঙ্গেই মৌমিতা নাচ করে নেট ভক্তদের মন জয় করে নিলো। এবার ভিডিওটি দেখে নিন।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img