33 C
Kolkata
Sunday, May 5, 2024

নিয়ন্ত্রণ রাখতে পারলেন না পবন সিং একা পেয়ে অক্ষরা সিংকে, এই রকম রোমান্স মনকে চঞ্চল করে দেবে

Must Read

বহু মানুষ এখন এই সমস্ত ইন্ডাস্ট্রির ভিডিও বা মিউজিক দেখছেন সাথে শুনে নিচ্ছেন এখন। এখানে জনপ্রিয়তা হু হু করে বেড়ে চলেছে শিল্পীদের। এই রকম এক শিল্পী হলেন পবন সিং (Pawan Singh)। ভোজপুরি ইন্ডাস্ট্রিতে পবন সিং সুপার স্টার। ওনার পেশীবহুল চেহারায় পাগল হয়ে গেছেন বহু মহিলা দর্শক। পবনের গলার গান যেকোনো ভিডিওকে আলাদা মাত্রা দেয়।

এখনও পর্যন্ত পবন সিং এর বহু গান এবং মিউজিক ভিডিও হিট করে চলেছে। আবার সেগুলো ভাইরাল পর্যন্ত হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বলাবাহুল্য, ইদানিং ভোজপুরি গান কিংবা বোল্ড মিউজিক ভিডিও অধিকমাত্রায় জনপ্রিয়তার শিখরে।

আরও পড়ুন -  ভক্তরা মজা নিলেন লুকিয়ে, মোনালিসা এবং পবন সিং চুড়ান্ত ঘনিষ্ঠ ফুলশয্যার রাতে, Video Bhojpuri

সম্প্রতি, পবন সিং এর যে গানটি ভাইরাল হয়েছে সেটি হল ‘ভার যাতা ধোদি মে’ (Bhar Jata Dhodi)। গানটি ‘পবন রাজা'(Pawan Raja) সিনেমা থেকে নেওয়া। গানটি গেয়েছেন পবন সিং এবং প্রিয়াঙ্কা সিং (Pawan Singh and Priyanka Singh)। গানটি এখন পর্যন্ত দেখেছেন ৭২ মিলিয়ন মানুষ।পবন সিংয়ের প্রশংসায় দর্শকরা রিতিমতন পাগল। অনেকের কাছে পবন সিং হল ইমোশন। সেই কারণে তার গান শ্রোতা এবং দর্শকদের কাছে গেলে সেটি হিট সাথে ভাইরাল হবেই।

আরও পড়ুন -  Bhojpuri Song: অক্ষরা লুকিয়ে দেখলেন, পবন সিং ও মোনালিসার রোমান্স, ভাইরাল ভিডিও

ওয়েভ মিউজিক (wave music) নামের ইউটিউব চ্যানেলে ২০১৮ সালে এই গানটি আপলোড করা হয়। গানটি পুরনো হলেও এখনও মানুষ অক্ষরা সিং এবং পবন সিংয়ের কেমিস্ট্রি উপভোগ করছে।

এই গানে সবুজ রঙের শাড়িতে অক্ষরা সিংকে লাস্যময়ী ও সাহসী দেখিয়েছে। সাথে তার নাচ দিয়ে পবন সিংকে মুগ্ধ করার জন্য তার সব কিছু দিয়েছেন এই গানে। বেশিরভাগ নেটদর্শক এই দুজনের রসায়নকে খুবই পছন্দ করেছেন। এই দুজন যখন পর্দার সামনে আসেন তখন সেই গান এবং ভিডিও সুপার হিট হয়ে যায়।

আরও পড়ুন -  BPL Ration Card: বিপিএল পরিবারের জন্য সুখবর

উল্লেখ্য, পবন তার সঙ্গীত জীবন শুরু করেন পর্দার আড়ালে কাজ করার মধ্যে। সঙ্গীতানুষ্ঠানে হারমোনিয়াম বাজিয়ে শুরুর দিকে গান করতেন। এখনও পর্যন্ত তিনি দুটি আন্তর্জাতিক ভোজপুরি চলচ্চিত্র পুরস্কারও জিতে নিয়েছেন। সোশ্যাল মিডিয়াতে তিনি যথেষ্ট জনপ্রিয়।

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img