29 C
Kolkata
Wednesday, May 8, 2024

Madhabi Mukherjee: বর্ষীয়ান অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায় গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন

Must Read

Madhabi Mukherjee: বর্ষীয়ান অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায় গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

 আচমকা অসুস্থতা এবং অকালপ্রয়াণের খবর তো নিত্যনৈমিত্তিক। কিংবদন্তী অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায় (Madhabi Mukherjee) এতদিন অন্তরালে থাকলেও আবারও ফিরে এসেছেন ধারাবাহিকের দুনিয়ায়। সাম্প্রতিক কালে তাঁকে স্টার জলসার ধারাবাহিক ‘বালিঝড়’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে।এই কর্মপ্রাণা অভিনেত্রী হঠাৎই অসুস্থ হয়ে পড়েছেন। গুরুতর শারীরিক অসুস্থতার কারণে কলকাতার বুকে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আরও পড়ুন -  Yash-Nusrat: যেমন কর্ম তেমন ফল, ধর্মের চাকা নিয়ে কাকে খোঁচা দিলেন নিখিল জৈন !

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, এক সপ্তাহ আগে সেলুলাইটিসের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হয়েছিলেন মাধবী। তখন তাঁকে জেনারেল ওয়ার্ডে রাখা হয়েছিল। হঠাৎই তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে মাধবীকে দ্রুত সিসিইউ-এ স্থানান্তরিত করা হয়। সেখানেই চিকিৎসকদের কড়া পর্যবেক্ষণে রাখা হয়েছে তাঁকে। মাধবীর পরিবারের সদস্যরা জানিয়েছেন, কিংবদন্তী অভিনেত্রীর দুই পা জুড়ে র্যাশ বেরিয়েছিল। সেই জন্য তাঁকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হলে সেখানেই মাধবীর কিছু শারীরিক পরীক্ষার পর চিকিৎসক জানান, অভিনেত্রীর পায়ে সংক্রমণ হয়েছে। তারপরেই চিকিৎসা শুরু হয়।

আরও পড়ুন -  Video: চুটিয়ে রোম্যান্স করলেন খেসারি লাল যাদব এই ভাবে নম্রতা মাল্লার সাথে, একা দেখুন

হাসপাতাল সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী-মাধবীর শারীরিক অবস্থা স্থিতিশীল হলেও তিনি এখনও বিপন্মুক্ত নন। তাঁকে আরও কিছুদিন সিসিইউ-এ রাখা হতে পারে। বুধবার রাতে ওষুধের কারণে মাধবীর ঘুমের সমস্যা দেখা দিয়েছিলো। বৃহস্পতিবার সকাল থেকেই ঘুমাচ্ছেন মাধবী। এর মাঝেই তাঁর কিছু শারীরিক পরীক্ষা হয়েছে রিপোর্ট এখনও আসেনি।

Latest News

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img