31 C
Kolkata
Sunday, May 19, 2024

Parno Mitra: পার্ণো নেটজগতে ছড়ালেন উষ্ণতা সুইমিংপুলে খোলামেলা, এই ছবি দেখে পুরুষ ভক্তদের ঝরছে ঘাম

Must Read

যখন পার্ণো মিত্র (Parno Mittrah) প্রথম ইন্ডাস্ট্রিতে আসেন, সেই সময় তাঁকে বহুবার শুনতে হয়েছিল তাঁর গায়ের রঙ এর জন্য। পার্ণো কখনও নেতিবাচকতাকে পাত্তা দিতো না। সোশ্যাল মিডিয়া না থাকলেও ইন্ডাস্ট্রির অন্দরে সেই সময় সমালোচকদের অভাব ছিল না।

এগিয়ে গিয়েছেন পার্ণোও। এইসময়ে অনেকেই সুইমিং পুলে খোলামেলা সুইমসুট পরে ফটোশুট করছেন। অধিকাংশ ক্ষেত্রে সেই মডেল ও অভিনেত্রীদের অশালীন দেখতে লাগে। পার্ণোও এই ধরনের ফটোশুট করলেন। কিন্তু যথেষ্ট অভিজাত ভাবে।

আরও পড়ুন -  তোলপাড় হবে আবহাওয়া, বড় আপডেট দিল আবহাওয়া দপ্তর – WEATHER UPDATE

গত জুন মাসের শেষে ফেসবুকে পার্ণো একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে সুইমিং পুলের জলে ভিজতে দেখা গেছে।তাঁর পরনে রয়েছে সুইমসুট। শরীরের অর্ধেক অংশ জলের নিচে থাকায় বোঝা যাচ্ছে না সুইমসুটের ডিজাইন। সুইমসুটের স্লিভ স্প্যাগেটি। সুইমসুটের ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে পার্ণোর ক্লিভেজ। উপর থেকে নেমেছে শাওয়ারের ধারা। পার্ণো হালকা মেকআপ নিয়েছিলেন।তা ওয়াটারপ্রুফ ছিল না। সেই জন্য তাঁর চোখের কাজল গলে পড়েছে। ঠোঁটে রয়েছে ন্যুড শেডের লিপস্টিক। খোলা চুল ভিজে গিয়েছে। সুইমিং পুলটি দেখে মনে হচ্ছে এটি সম্ভবতঃ জাকুজি। পার্ণোর ছবিটি তুলেছেন তাঁর বন্ধু শ্রেয়া মজুমদার (Shreya Majumder)।

আরও পড়ুন -  নীল সমুদ্রের ধারে, খোলা আকাশের তলায়, বালি মাখা হট লুকে, ঋতুপর্ণা সেনগুপ্ত !

পার্ণোর ভক্তদের একাংশ তাঁর ছবির যথেষ্ট প্রশংসা দিয়েছেন। এক অনুরাগী লকডাউনের সময় নিজের হাতে পার্ণোর প্রতিকৃতি এঁকেছিলেন। ছবির কমেন্ট সেকশনে তা শেয়ার করেছেন তিনি।

গত বছর মুক্তি পেয়েছিল পার্ণো অভিনীত ফিল্ম ‘ধর্মযুদ্ধ’। ফিল্মটি পরিচালনা করেছেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। ফিল্মে পার্ণোর অভিনয় বরাবরের মতোই প্রশংসিত হয়েছিল। আগামী দিনে তাঁকে দেখা যাবে রোহন সেন (Rohan Sen) পরিচালিত ফিল্ম ‘পাকদন্ডী’-তে। এখানে পার্ণোর বিপরীতে অভিনয় করছেন বনি সেনগুপ্ত (Bony Sengupta)।

আরও পড়ুন -  জনগণ সব বাধা উপেক্ষা করে নির্বাচনে অংশগ্রহণ করে আওয়ামী লীগকে ভোট দিয়েছেঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img