34 C
Kolkata
Monday, May 6, 2024

‘গুলাব জামুন’ খুব সাহসী ওয়েব সিরিজ রাজসী ভার্মার

এখনকার দিনে সিনেমার থেকেও বেশি জনপ্রিয়তা পেয়ে থাকে কিছু ওয়েব সিরিজ

Must Read

এখনকার সময়ে কোকু প্ল্যাটফর্মের ওয়েব সিরিজ ওয়েবের দুনিয়ায় দারুন ব্যবসা করছে।এই ওয়েব সিরিজগুলো একদম পরিবারের সাথে দেখা যাবে না।

এই প্ল্যাটফর্মের নির্মাতারা বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ নিয়ে আসেন, না দেখে থাকতে পারবেন না। সেই জন্য এই প্ল্যাটফর্মের ভিউয়ার সংখ্যাও ঊর্ধ্বমুখী।প্রায় সকলে এই ধরনের কনটেন্ট এখন দেখতে পছন্দ করছেন। এই কনটেন্ট ফাঁকা সময়ে ফাঁকা ঘরে দেখতে পারেন। আগে এই ধরনের ওয়েব সিরিজে কাহিনী সেই রকম থাকতো না।

আরও পড়ুন -  Web Series: ঘনিষ্ঠতায় লিপ্ত হলেন গুলাব জামুন খেয়ে এই মহিলা, ছোটদের সামনে দেখবেন না সিরিজটি

কিন্তু এখন যে সব ওয়েব সিরিজ আসছে তাতে অভিনয়ের সাথে সাথে কাহিনীর বড় ভূমিকা রয়েছে।

আজকাল সিনেমার থেকেও বেশি জনপ্রিয়তা পেয়ে থাকে কিছু ওয়েব সিরিজ। ডিজিটাল দুনিয়ায় মানুষের বিনোদনের অন্যতম ভরসা, সাথে বিভিন্ন স্বাদের ওয়েব সিরিজ। বিশেষ করে বোল্ড ওয়েব সিরিজগুলি যুব সমাজের চয়েস হয়েছে খুব বেশি। এই রকমের অ্যাডাল্ট ওয়েব সিরিজ রিলিজ করছে বিভিন্ন ধরনের অনলাইন ওয়েবসাইটে। আজ কথা হবে, এক ওয়েব সিরিজ নিয়ে। যেটা কোকু প্ল্যাটফর্মে রিলিজের পর ওয়েব সিরিজপ্রেমীদের মন জয় করেছিলো।

আরও পড়ুন -  সব বাধা কাটিয়ে দিতে মা তো আসবেন ই

কোকু প্ল্যাটফর্মে রিলিজ করা এই ওয়েব সিরিজের নাম ‘গুলাব জামুন’। এখানে রয়েছে মুহূর্তে মুহূর্তে হট বা দৃশ্য। এই ওয়েব সিরিজ দেখে পাগল হয়ে যাবেন।এই ওয়েব সিরিজের গল্প এই রকম, একটি ওষুধ নিয়ে। এই ওষুধ খেলে যৌন উত্তেজনার পারদ চরমে পৌঁছায়। এটি গুলাব জামুনের সাথে মিশিয়ে খাইয়ে দেওয়া হয়। তারপর এইটা কি সত্যি হবে? এটা জানতে এই ওয়েব সিরিজটি দেখে নিতে হবে। এখানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন রাজশ্রী ভার্মা এবং আয়েশা। ওয়েব সিরিজটি একদম পরিবারের সাথে দেখবেন না। একলা দেখতে হবে।

আরও পড়ুন -  Iran: বিষাক্ত গ্যাস প্রয়োগের ঘটনায় গ্রেপ্তার শতাধিক, ইরানে

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img