33 C
Kolkata
Tuesday, May 7, 2024

Srabanti Chatterjee: শ্রাবন্তী চ্যাটার্জীর আপত্তি নেই, ছেলে লিভ-ইন করলে

Must Read

প্রত্যেকটি মানুষের নিজস্ব পরিচয় রয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) মনে করেন। কারোর জন্য নিজেকে বদলাতে চান না শ্রাবন্তী। 2023 সালে একের পর এক প্রোজেক্ট রয়েছে শ্রাবন্তীর হাতে।

তাঁর কেরিয়ারের খরা কেটে গিয়েছে। কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleswar Mukherjee) পরিচালিত ফিল্ম ‘আমি আমার মতো’-য় অভিনয় করছেন শ্রাবন্তী। বিপরীতে অভিনয় করছেন জিতু কমল (Jeetu Kamal)। সম্প্রতি অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush) পরিচালিত ফিল্ম ‘বাবুসোনা’-র শুটিং শেষ করলেন শ্রাবন্তী এবং জিতু। শ্রাবন্তী জানালেন, জিতু যথেষ্ট মজা করতেন ফিল্মের সেটে।

আরও পড়ুন -  Election: শিলিগুড়ি মহকুমা পরিষদের নির্বাচনকে, পাখির চোখ করছে শাসক দল

‘আমি আমার মতো’-য় জিতু এবং শ্রাবন্তীর লিভ-ইন রিলেশনশিপ দেখানো হবে। শ্রাবন্তীর পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায় (Abhimanyu Chatterjee) ওরফে ঝিনুক যদি কখনও লিভ-ইন সম্পর্কের দাবি নিয়ে তাঁর মায়ের কাছে আসেন, শ্রাবন্তী তা মেনে নেবেন বলে জানালেন। তাঁর মতে, যদি কেউ লিভ-ইনে ভালো থাকেন, তাহলে তাঁর সেটা করা উচিত।

আরও পড়ুন -  Lockdown: মিঠাইকে ছেড়ে শ্রাবন্তীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন উচ্ছেবাবু ! নতুন ভিডিও এল প্রকাশ্যে

বর্ষাকালের পর থেকে পুরুলিয়া এবং বীরভূমের লাল মাটির দেশে শুরু হবে শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra) পরিচালিত প্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবী চৌধুরানী’-র শুটিং। এই ফিল্মে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন শ্রাবন্তী। ‘দেবী চৌধুরানী’-র জন্য তাঁর ফিটনেস বাড়াতে হয়েছে বলে জানিয়েছেন শ্রাবন্তী।

অগস্টের পরিবর্তে নভেম্বর মাস থেকে ‘দেবী চৌধুরানী’-র শুটিং শুরু হতে পারে। এখন শ্রাবন্তীও হাতে বেশ কিছুটা সময় আছে।

প্রফুল্লর চরিত্রের জন্য তিনি নিজেকে মানসিক ভাবে প্রস্তুত করছেন বলে জানালেন শ্রাবন্তী। তিনি জানালেন, এই ফিল্মের জন্য তাঁকে কালারিয়াপাট্টু, হর্স রাইডিং ও তীর-ধনুক চালানো শিখে নিতে হবে।

আরও পড়ুন -  দ্বিতীয় সন্তানের বাবা হলেন জিৎ

সফলতা এবং অসফলতা সমার্থক বলে মনে করেন শ্রাবন্তী। তাঁর জীবনে এসেছে চড়াই-উতরাই। তিনি কখনও ইতিবাচক মনোভাব থেকে দূরে ছিলেন না শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

Latest News

Video: দিপালীর অপূর্ব বেলি ড্যান্স হিন্দি গান চালিয়ে, ভিডিও দেখার জন্য লম্বা লাইন দিয়েছেন পুরুষরা

Video: দিপালীর অপূর্ব বেলি ড্যান্স হিন্দি গান চালিয়ে, ভিডিও দেখার জন্য লম্বা লাইন দিয়েছেন পুরুষরা। এই নতুন প্রজন্মের সামনে সোশ্যাল...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img