31 C
Kolkata
Friday, May 3, 2024

Lockdown: মিঠাইকে ছেড়ে শ্রাবন্তীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন উচ্ছেবাবু ! নতুন ভিডিও এল প্রকাশ্যে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   ছোট পর্দার দৌলতে উচ্ছেবাবু ও মিঠাইয়ের জুটি এক্কেবারে ম্যাজিকাল। প্রায় প্রতি সপ্তাহে টি আর পির দৌড়ে প্রথম স্থান নিচ্ছে এই জুটি। প্রতি সপ্তাহেই থাকছে নতুন নতুন গল্পের মোড়। গল্পে সিদ্ধার্থ অর্থাৎ আদৃত রায় এক্কেবারে বিয়েতে বিশ্বাস করে না, অথচ তারই বিয়ে হয় মিঠাই এর সঙ্গে। এরপরে গল্প এগোয় দুষ্টু মিষ্টি গল্প দিয়ে। ডিভোর্স পর্যন্ত জল গড়িয়েও সেই জল ফেরত আসে মোদক পরিবারে। এখন দর্শকরা উপভোগ করছে মিঠাই ও তার লাট সাহেবের অচেনা অজানা প্রেমের গল্প।

আরও পড়ুন -  CBI-এর ডাকে মেয়ে নিয়ে তড়িঘড়ি কলকাতা ছুটলেন শিক্ষা প্রতি মন্ত্রী পরেশ চন্দ্র অধিকারী

এদিকে দেখা যাচ্ছে মিঠাইয়ের উচ্ছে বাবু রোম্যান্স করছে টলিউডের মোস্ট গ্ল্যামারাস নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে। ভাবা যায়! কিভাবেই বা সম্ভব? বেশ কিছুদিন আগে শ্যুটিং হয় মুভি লকডাউন এর।অভিমন্যু মুখোপাধ্যায়ের পরিচালিত এই লকডাউন ছবির ট্রেলার ইতিমধ্যে প্রকাশ পেয়েছে। সম্ভবত সেপ্টেম্বরে মুক্তি পাবে বড় পর্দায়

আরও পড়ুন -  Bhojpuri: আম্রপালিকে খাটে ফেলে করলেন রোমান্স নিরহুয়া, ভিডিও দেখে এই শীতে ঘেমে যাবেন

থ্রিলার ভরপুর এই ছবিতে আদৃত-শ্রাবন্তী ছাড়াও মুখ্য ভূমিকায় থাকছেন সোহম-রাজনন্দিনী, ও ওম-মানালি। বিয়ের পর মানালির এটাও প্রথম বড় পর্দার জন্য কাজ বলা যেতে পারে, যদিও সে ইতিমধ্যে ধারাবাহিকে আবার নাম লিখিয়ে ফেলেছেন। উল্লেখ্য, মানালিকে এখানে অন্তঃসত্ত্বার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

আবারও ফিরি আদৃত-শ্রাবন্তী জুটিতে। প্রসঙ্গত, আদৃত এর আগে প্রেম আমার ২, নূর জাহান, পরিণীতা সিনেমায় অভিনয় করেছেন। কিন্তু, তুমুল জনপ্রিয়তা পেয়েছেন মিঠাই ধারাবাহিকের হাত ধরেই। তাই এবারে আদৃত রয়েছেন দর্শকদের ফেবারিট লিস্টে।

আরও পড়ুন -  Eyelids: ঘন করার উপায় সম্পূর্ণ প্রাকৃতিক উপায়ে, চোখের পাপড়ি

এই গল্পে একটা জায়গায় দেখা যাচ্ছে, আদৃতের শার্ট টেনে কাছে টেনে নিলেন শ্রাবন্তী, ঠোঁটের কোণে হালকা হাসি নিয়ে বলে উঠলেন- ‘মধুূবালা… এক চুমুতেই ছবি’। চলুন দেখে নিই ট্রেলার।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img