34 C
Kolkata
Friday, May 3, 2024

মিনির জমাট রোম্যান্সে কন্ট্রোল করতে পারবেন না, বাচ্চাদের সামনে একদম দেখবেন না

Must Read

শুধু একটা স্মার্ট ফোন তাতেই কেল্লাফতে। আপন ঘরে বসে ওয়েব সিরিজ দেখতে কার না ভালো লাগে সত্যি করে বলুন তো?

এখনকার জেনারেশন বেশিরভাগ সময় ফোন নিয়েই বসে থাকে প্রায় সময়ে হাতে যদি কাজ না থাকে। আবার কেউ দীর্ঘ সময় ধরে কাজ করে। এখনকার দিনে বহু মানুষ বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন নিয়ে রেখেছেন। অবসর সময়ে নানান ধরনের মিষ্টি মধুর সিরিজ উপভোগ করার কারণে। এখন কথা বলবো একটি সিরিজ নিয়ে যেটি সম্পূর্ণভাবে প্রাপ্তবয়স্কদের। ছোটদের জন্য সম্পূর্ণভাবে নিষিদ্ধ।

আরও পড়ুন -  ববিতা বৌদি ‘আশ্রম’ এর, তাঁকে টেক্কা দেবে Mx Player এর এই ওয়েব সিরিজ, পরিবারের সাথে দেখবেন না

এখনকার দিনে ফোনে এমএক্স প্লেয়ার আছে। এখানে বিভিন্ন রকমের সিরিজ বিনামূল্যে দেখতে পাওয়া যায়।এই কারণেই প্রায় মানুষ এমএক্স প্লেয়ারে সিরিজ উপভোগ করেন বিনোদনের কারণে।দেখে নিতে পারেন ‘হ্যালো মিনি’ (Hello Mini)। এই ‘হ্যালো মিনি’ হল একটি রোমান্টিক-থ্রিলার, যেটা একজন অল্পবয়সী মেয়ে মিনি ও তার স্টকারকে নিয়ে করা হয়েছে। ফারুক কবির (Directed by Faruk Kabir) পরিচালিত সিরিজটি নভোনীল চক্রবর্তী ও ক্রোকটেলস( Croctales)-এর লেখা উপন্যাসগুলির একটি রূপান্তর মাত্র।সিরিজের মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অনুজা জোশী (Anuja Joshi)।

আরও পড়ুন -  এই ওয়েব সিরিজ আশ্রমের থেকেও খুব সাহসী, বিবাহিতরা দেখুন শুধু একবার

এমএক্স প্লেয়ারে এই ওয়েব সিরিজ সম্পূর্ণ বিনামূল্যে দেখতে পারেন। সাবস্ক্রিপশন ছাড়াই এই সিরিজ দেখে নিতে পারেন MX player এ। এর প্রতি এপিসোড জুড়ে রয়েছে রহস্যময় সব গরম দৃশ্য। যৌন আবেদনে ভরপুর গল্প। দেখে উপভোগ করতে পারেন, কিন্তু ছোটদের সামনে একেবারেই এই সিরিজ দেখা যাবে না একদম।

আরও পড়ুন -  Mx Player-এর এই ওয়েব সিরিজ দেখলে রাতে ঘুম আসবে না, ঘরে বসে একলা দেখতে হবে

বোল্ড ওয়েব সিরিজের মধ্যে, ‘পেয়িং গেস্ট’, ‘ড্যামেজ’, ‘ডেঞ্জারাস’, ‘আশ্রম’ সম্পূর্ন বিনামূল্যে দেখা যাবে। সাথে দেখতে পারেন ‘হ্যালো মিনি ১/২/৩’। এটি একটি অল্পবয়সী মেয়ে ও তার স্টকারকে নিয়ে গল্প। যৌন আবেদনে ভরপুর এই গল্প উপভোগ করতে চাইলে আজই চোখ রাখুন MX player এ।

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img