38 C
Kolkata
Thursday, May 2, 2024

VIDEO: রোম্যান্স দেখে পাগল, আয়ুশি তিওয়ারি এবং পবন সিংয়ের, নিয়ন্ত্রণহীন হলের ভক্তরা

ভাইরাল হয়েছে ভিডিওটি ইন্টারনেটে

Must Read

ভোজপুরি ইন্ডাস্ট্রির আর একজন বড় অভিনেতা হলেন পবন সিং।

ভক্তরা তার গান এবং সিনেমার জন্য আগ্রহে অপেক্ষায় থাকেন। সেই কারণেই তার গানগুলো মুক্তির সঙ্গে সঙ্গেই সুপারহিট হয়। পবন সিং অনেক অভিনেত্রীর সাথে কাজ করেছেন, তার মধ্যে একজন হলেন আয়ুশি তিওয়ারি।

আরও পড়ুন -  Mashrafe Bin Murtaza: গুরুতর আহত মাশরাফি, বাংলাদেশ দলের প্রাক্তন অধিনায়ক

‘মেরে মর্দ স্যার’ নামের গানটিতে দুজনের রসায়ন একেবারে জমে গেছে। এই ভিডিওতে দুজনকেই সুইমিং পুলের সামনে রোমান্স করতে দেখা গেছে।

পবন সিং ও আয়ুশি তিওয়ারির মিষ্টি রসায়ন এই গানে আরও অসাধারণ করে দিয়েছে। ‘মেরে মরদ স্যার’ গানে পবন সিংয়ের স্টাইল বেশ পছন্দ করছেন তার ভক্তরা। পবন সিং এবং আয়ুশির রোমান্সে মানুষের হৃদস্পন্দন বাড়িয়ে দিয়েছে। সুপারহিট গানটি গেয়েছেন পবন সিং নিজের গলায় ও তার সঙ্গ দিয়েছেন প্রিয়াঙ্কা সিং। এই গানটিতে অভিনয় করে ফুটিয়ে তুলেছেনপবন সিং এবং আয়ুশি তিওয়ারি।

আরও পড়ুন -  Durga Pujo: সিদ্ধেশ্বরী কালী বাড়ী

গানের ভিডিওটিতে পবন সিংকে দেখা যাচ্ছে একটি লাল পোশাকে। তাঁর সাথেই ম্যাচিং লাল শাড়িতে অভিনেত্রী আয়ুশি তিওয়ারি। এই গানটি জি মিউজিক ভোজপুরি ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে। গানের ভিডিওটি এখন ইন্টারনেট দুনিয়ায় ব্যাপক ভাইরাল।

আরও পড়ুন -  Looted: ফাঁকা বাড়ির সুযোগ নিয়ে লক্ষাধিক টাকা লুট করার অভিযোগ

Latest News

Short Film: চরম কুকীর্তি গৃহবধূর সন্তান পাওয়ার জন্য, শর্ট ফিল্মটি দেখার আগে দরজা জানালা বন্ধ করুন

Short Film: চরম কুকীর্তি গৃহবধূর সন্তান পাওয়ার জন্য, শর্ট ফিল্মটি দেখার আগে দরজা জানালা বন্ধ করুন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img