24 C
Kolkata
Sunday, May 12, 2024

VIDEO: নোট বর্ষণ করেছে ব্যাচেলররা, সুনিতা বেবির অতুলনীয় নাচ মঞ্চে

জনপ্রিয়তা খুব সুনিতা বেবির হরিয়ানভি ড্যান্সার হিসাবে

Must Read

ডিজিটাল প্রযুক্তির সাথে মানুষ এখন চলতে গিয়ে, এখন ৮ থেকে ৮০ সকলেই সোশ্যাল মিডিয়া ব্যবহার করছেন। না হলে পিছনের সারিতে চলে যেতে হবে। প্রায় সকলের অ্যাকাউন্ট রয়েছে ইনস্টাগ্রাম, টুইটার, ফেসবুকে প্রভৃতি জায়গায়। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ঘরে বসেই আমরা খবর পাচ্ছেন সারা দুনিয়ার।

সাধারণ মানুষ যেমন এই সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন, তার সাথে আছেন তারকারা। সোশ্যাল মিডিয়া ব্যবহার করে ফ্যানদের সাথে যোগাযোগ বজায় রেখেছেন। সেই জন্য তারকারা মাঝে মাঝেই ছবি ও ভিডিও পোস্ট করেন বা স্টোরি পোস্ট করে নিজেদের ফ্যানদের সাথে ভালো সম্পর্ক রাখার জন্য।

আরও পড়ুন -  Yohani: ইয়োহানির বলিউডে পা

বলিউড তারকা ছাড়াও এখন সোশ্যাল মিডিয়াতে ছেয়ে রয়েছেন অনেক ভোজপুরি তারকা ও হরিয়ানভি ড্যান্সার।

সকলেই স্বপ্না চৌধুরীর নাম অবশ্যই জানেন। সে তাঁর দেশি স্টাইলে ঠুমকা দিয়ে লাখ লাখ নেটিজেনের মন জয় করছে প্রতিদিন। ভারতের মধ্যে সিংহভাগ পুরুষ নেটিজেন স্বপ্না চৌধুরীর বড় ভক্ত। লক্ষাধিক মানুষ সোশ্যাল মিডিয়াতে স্বপ্না চৌধুরীকে ফলো করেন তাঁর নাচ দেখার কারণে। এই ইন্ড্রাস্ট্রিতে আরেক জনপ্রিয় তারকা হলেন সুনিতা বেবি। স্বপ্না চৌধুরীর মত তাঁর স্টেজ শো ভিডিও ব্যাপক ভাইরাল হয়। সম্প্রতি এমনই এক ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে, তাই নিয়ে কিছু কথা হবে।

আরও পড়ুন -  Ponniyin Selvan-1: ৩০০ কোটি আয় ছাড়ালো 'পোন্নিয়িন সেলভান-১', প্রথম সপ্তাহেই

সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে একটি স্টেজ শোয়ের ভিডিও যেখানে সুনিতা বেবি লজ্জার সমস্ত সীমা অতিক্রম করে শরীর ঝাঁকিয়ে হরিয়ানভি গানের তালে তুমুল নাচ দেখালেন। তাঁর পরনে রয়েছে একটি স্টাইলিশ সবুজ সুট। নাচের মাঝে তাঁর বোল্ড এক্সপ্রেশন রাতের ঘুম কেড়ে নিয়েছেন দর্শকদের। এই স্টেজ শো দেখতে ভিড় করেছিলেন হাজার হাজার মানুষ। তাঁর লাস্যময়ী ডান্স দেখে খুব খুশি বয়স্করাও। এখন এই ভিডিও ইন্টারনেটে ব্যাপক ভাইরাল।

আরও পড়ুন -  VIRAL: সুনিতা বেবি-র নাচ দেখে, পুরুষ ভক্তদের হুঁশ উড়ল

Latest News

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি।  ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img