42 C
Kolkata
Monday, April 29, 2024

Italy: নৌকাডুবি ইতালিতে পর্যটকবাহী, নিহত ৩

Must Read

পর্যটক বহনকারী একটি নৌকা ডুবে অন্তত তিনজনের মৃত্যু হয়েছে উত্তর ইতালির ম্যাগিওর হ্রদে প্রবল হাওয়ার কারণে। এ ঘটনায় একজন এখনও নিখোঁজ আছে। রবিবার সন্ধ্যায় সেস্তো ক্যালেন্ডে ও অ্যারোনা শহরের মধ্যে নৌকাটি উল্টে যায়। নৌকাটিতে ২০ জনেরও বেশি যাত্রী ছিলো। ইতালীয় গণমাধ্যমের তথ্য অনুযায়ী, সোমবার ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি এ তথ্য জানায়।

আরও পড়ুন -  First Suicide: চিকিৎসকের সহায়তায় প্রথম `আত্মহত্যা` ইতালিতে

ইতালির ফায়ার সার্ভিস জানিয়েছে, ১৯ জন যাত্রী নিরাপদে রয়েছে, নিখোঁজদের জন্য তাদের অনুসন্ধান এর কাজ চলছে। পাঁচজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইতালীয় সংবাদ মাধ্যম অনুযায়ী, নৌকাটিতে প্রায় ২৫ জন মানূষ ছিলেন যারা জন্মদিন উদযাপন করছিল। তখনই হ্রদের উপর একটি ঝড় তৈরি হয়ে পড়লে একটি “ছোট হারিকেনে” পরিণত হয়েছিল। তারপরেই নৌকাটি উল্টে যায়। বেশীরভাগ যাত্রীই সাঁতরে তীরে চলে আসে ও অন্য নৌকা দ্বারা উদ্ধার করা হয়েছে। ইতালীয় গণমাধ্যমে কিছু সূত্র বলছে, নৌকার যাত্রীরা ছিলেন ব্রিটিশ, ইতালীয় ও ইসরায়েলি।

আরও পড়ুন -  পুলিশ কর্মকর্তাসহ নিহত ৪, চলন্ত ট্রেনে গুলি

নিখোঁজদের সন্ধানে উদ্ধারকারী ডুবুরি ও একটি হেলিকপ্টার ঘটনাস্থলে পৌঁছায়। এ ছাড়া বেশ কয়েকটি অ্যাম্বুলেন্স ও একটি এয়ার অ্যাম্বুলেন্স ঘটনাস্থলে উপস্থিত।

Latest News

Bank Job: সরকারী ব্যাঙ্কে চাকরি, অনলাইনে আবেদন করার পদ্ধতি

Bank Job: সরকারী ব্যাঙ্কে চাকরি, অনলাইনে আবেদন করার পদ্ধতি।  এখন কর্মসংস্থানের বাজার খুব চাপে রয়েছে। পশ্চিমবঙ্গের শিক্ষিত যুব সমাজের জন্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img