30 C
Kolkata
Saturday, May 4, 2024

Looted: ফাঁকা বাড়ির সুযোগ নিয়ে লক্ষাধিক টাকা লুট করার অভিযোগ

Must Read

সুমিত ঘোষ, মালদা, ১৩ নভেম্বরঃ  ফাঁকা বাড়ির সুযোগ নিয়ে লক্ষাধিক টাকা লুট করার অভিযোগ উঠলো দুষ্কৃতীদের বিরুদ্ধে।

শনিবার সকালে বিষয়টি জানাজানি হতেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পরে গাজোল থানার ধর্মতলা এলাকায়।

যে ব্যবসায়ীর বাড়িতে দুঃসাহসিক চুরির ঘটনাটি ঘটেছে, সেই ব্যবসায়ী দম্পতি কালীপূজার পর জলপাইগুড়িতে গিয়েছেন বেড়াতে। আর এরপরই শনিবার সকালে ওই ব্যবসায়ী দম্পতির বাড়ির দরজা খোলা দেখে আশেপাশের লোকজনের সন্দেহ হয় । তাদের আত্মীয়দের খবর দিতেই চুরির বিষয়টি পরিষ্কার হয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে তদন্তে আসে গাজোল থানার পুলিশ।

আরও পড়ুন -  Horoscope: আজ ২১ শে নভেম্বর, রাশিফল দেখুন

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিবেদন পোদ্দার নামে জনৈক ব্যক্তি ধর্মতলা এলাকার একটি বাড়ির নিচতলায় সপরিবারে ভাড়া নিয়ে থাকেন।

তারা কয়েক দিন ধরে জলপাইগুড়িতে বেড়াতে গিয়েছেন।

এই সুযোগেই দুষ্কৃতীরা বাড়ির দরজা ভেঙে চুরির ঘটনাটি ঘটিয়েছে। প্রাথমিকভাবে জানা গিয়েছে নগদ অর্থ ও সোনার অলংকারসহ প্রায় দেড় লক্ষ টাকা লুট করেছে দুষ্কৃতীরা। এমনকি একটি এলইডি টিভি, আরো বেশ কিছু ঘরোয়া সামগ্রীর চুরি করেছে দুষ্কৃতীদের দল।

আরও পড়ুন -  Ukraine: ইউক্রেনে ভয়ঙ্কর দৃশ্য, বাড়িতে এসে ভুলতে পারছে না রিপন!

নিবেদনবাবুর এক আত্মীয় মিঠু ঘোষ জানিয়েছেন, এটা আমার দিদি ও জামাইবাবুর বাড়ি। ওরা কালী পূজার পর সপরিবারে বেড়াতে গিয়েছে। কয়েকদিন ধরে বাড়িতে কেউ ছিল না। এরপরে চুরির বিষয়টি আমরা জানতে পারি। বাড়ির মালিক ওপর তলায় থাকেন । তারাও এ ব্যাপারে কিছু জানতেন না। শনিবার সকালে বিষয়টি জানাজানি হতে শোরগোল পড়ে যায় । পুরো ঘটনার ব্যাপারে গাজোল থানার পুলিশকে জানানো হয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে দেড় লক্ষ টাকার অলংকার, ইলেকট্রনিক সামগ্রী চুরি করেছে দুষ্কৃতীরা।

আরও পড়ুন -  House Collapsed: ভেঙে পড়ল দ্বিতল বাড়ি, উত্তর কলকাতার আহিরীটোলায়

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img