33 C
Kolkata
Friday, April 19, 2024

Horoscope: আজ ২১ শে নভেম্বর, রাশিফল দেখুন

Must Read

আজ ২১ শে নভেম্বর (৪ঠা অগ্রহায়ণ) বুধবার রাশিফল।

মেষ (ARIES): আজ পুরোনো কোনো সমস্যায় সমাধান হতে পারে। মাথা ঠান্ডা রেখে সব সমস্যার সমাধান  করুন। মন দিয়ে কাজ করুন। দিনটি বেশ ভালোই।

বৃষ (TAURUS):  আপনার জন্য দিনটি বেশ সুখকর। অনেক দিনের আশা পূরণ হবে। ব্যবসায় গৃহে সর্বত্র শ্রীবৃদ্ধি ও সমৃদ্ধি হতে পার। জীবনে সুখ আসবে।

মিথুন (GEMINI): আজ অফিসের বন্ধুর সাথে কোনো কিছু নিয়ে  মতবিরোধ হবে। মাথা ঠান্ডা রাখার চেষ্টা করুন। সব অশান্তি মিটিয়ে ফেলুন।

আরও পড়ুন -  Horoscope: আজ ১৩ই সেপ্টেম্বর, রাশিফল

কর্কট (CANCER): আজ আপনার ন্যর্যপ্রাপ্তিতে বাধা আসতে পারবে না। বঞ্চিত নিজের জিনিস থেকে বাদ হওয়া। মন শক্ত করুন। মাথা ঠান্ডা রেখে কাজ করে যান।

সিংহ (LEO) : আজ শিক্ষাক্ষেত্রে বা পড়াশোনার ক্ষেত্রে বেশ বড় বাধা আসতে পারে। ভেঙে পড়বেন না। মন দিয়ে নিজের পড়াশোনা করুন।

কন্যা (VIRGO): আজ আপনার অফিসে কাজের জায়গায় দায়িত্ব বাড়তে পারে। মন দিয়ে নিজের কাজ করুন। কাজের পাশাপাশি নিজের প্রতি যত্ন নিন।  দিনটি বেশ ভালোই যাবে।

আরও পড়ুন -  অযোধ্যায় ভূমি পূজো উপলক্ষে উপ-রাষ্ট্রপতি নিবাসে সস্ত্রীক উপ-রাষ্ট্রপতির রামায়ণ পাঠ

তুলা (LIBRA): আজ নতুন বাড়িতে গৃহপ্রবেশ হবে। বাড়ি সাজানোর জন্য বেশ খরচ হবে। বুঝে শুনে টাকা পয়সা খরচ করুন। দিনটি বেশ ভালোই।

বৃশ্চিক (SCORPIO):  আপনি কারোর প্রতি খুব তাড়াতাড়ি রেগে যেতে পারেন। মাঝে মাঝে বোকা আচরণ করতে পারবেন। মাথা ঠান্ডা রাখুন। নিজেকে বেশি করে সময় দিন।

ধনু (SAGITTARIUS):  বিজ্ঞানীদের জন্য দিনটি বেশ ভালো। নতুন গবেষণার বিষয়ে সাফল্য পাবেন। কোনো নতুন বিষয় নিয়ে গবেষণা করতে পারেন। মন দিয়ে কাজ করে যান।

আরও পড়ুন -  ধর্মচক্র দিবস উপলক্ষে প্রধানমন্ত্রীর ভাষণের মূল অংশ

মকর (CAPRICORN): আজ আপনার মেজাজ বিগড়ে যাওয়ার সম্ভাবনা প্রবল। বাকবিতন্ডায় না জড়িয়ে ঠান্ডা মেজাজে সমস্যার সমাধান করুন। কারোর প্রতি অভদ্র আচরণ করতে যাবেন না তাতে ক্ষতি হতে পারে।

কুম্ভ (AQUARIUS): আজ আপনার কোনো শুভ কাজ বাকি থাকলে আজকেই করুন। বিয়ের জন্য তারিখ নির্ধারণ হতে পারে। দিনটি আজ বেশ ভালোই।

মীন (PISCES):আজ আপনি না চাইতেও কাছের মানুষের কাছে কোনো পুরষ্কার পেতে পারেন। আজ আপনার দিনটি বেশ ভালোই যাবে।

Latest News

Short Film: মুহূর্তে মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, একদম ভুল করে বাচ্চাদের সামনে দেখা যাবে না

Short Film: মুহূর্তে মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, একদম ভুল করে বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Short Film টি ১৮+উদ্ধের জন্য করা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img