31 C
Kolkata
Friday, May 3, 2024

House Collapsed: ভেঙে পড়ল দ্বিতল বাড়ি, উত্তর কলকাতার আহিরীটোলায়

Must Read

তুমুল বৃষ্টির মধ্যেই আর এক দূর্যোগ। ভোরবেলাতে ভেঙে পড়ল উত্তর কলকাতায় বহু পুরনো এক বাড়ি।

 সকাল সাড়ে ছয়টা থেকে পৌনে সাতটা নাগাদ ৯ নম্বর আহিরিটোলা লেনে দোতলা বাড়ির একাংশ বিপজ্জনকভাবে ভেঙে পড়ে। স্থানীয় সূত্রে খবর, শিশু-সহ বেশ কিছু জন আটকে পড়েছিলেন সেই স্থানে। ভোরবেলা এমন বিকট শব্দ শুনে স্থানীয় এলাকার বাসিন্দারা চমকে গিয়ে তড়িঘড়ি করে ছুটে আসে সেখানে। তারপর খবর দেওয়া হয় পুলিশ এবং দমকল ও বিপর্যয় মোকাবিলা বাহিনীকে। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে উদ্ধারকাজে নেমেছেন পুলিশ, দমকল ও বিপর্যয় মোকাবিলা বাহিনী।

আরও পড়ুন -  করোনা আক্রান্ত সুশান্ত রায়, উত্তরবঙ্গের জনস্বাস্থ্য বিভাগের ওএসডি

পাশাপাশি এই দুর্ঘটনা স্থলে উপস্থিত হন রাজ্যের মন্ত্রী শশী পাঁজা। ধসে পড়া বাড়ির চাঙড়ে চাপা পড়া অবস্থায় একজন পুরুষ ও মহিলা আটকে পড়েছিলেন। বর্তমানে পুরো বাড়িটিই বিপজ্জনক অবস্থায় রয়েছে। দমকল কর্মীদের তৎপরতায় চাঙড় সরিয়ে দীর্ঘক্ষণ চেষ্টা করার পর ওই পরিবারের আটকে পড়া দুজন সদস্যকে উদ্ধার করা হয়। সূত্র অনুসারে জানা গেছে, তাঁরা দুজন ঐ পরিবারের দম্পত্তি। এই ধ্বংসস্তুপের মধ্যে তাঁদের শিশুসন্তান আটকে ছিল। শিশু সহ আরও একজন সেই ধ্বংসস্তূপের মধ্যে আটকে ছিলেন বলে জানা গেছে। স্থানীয় পুলিশ প্রশাসন এবং দমকল বাহিনীদের চেষ্টায় সেই শিশু সন্তানকে উদ্ধার করা হয়।পরে আরও দুজনকে উদ্ধার করা সম্ভব হয়েছে। ঘটনাস্থলে অ্যাম্বুলেন্সের ব্যবস্থা রাখা হয়েছিল। ধ্বংসস্তূপের মধ্যে আটকে পড়া সদস্যদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন -  অতি সহজে পাওয়া যাবে না নতুন সিম, বদলে গেছে পুরোনো নিয়ম, জেনে নিন বিস্তারিত

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img