37 C
Kolkata
Friday, May 17, 2024

সুখ পেলেন না স্বামীর কাছে, এই কাজ করল গৃহবধূ, এই web series একলা দেখুন

নিকিতা চোপড়া প্রধান চরিত্রে অভিনয় করেছেন ‘খুল জা সিম সিম’ ওয়েব সিরিজে

Must Read

এখনকার দিনে সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে নতুন সংযোজন ওয়েব সিরিজ। কারণ প্রযুক্তির সাথে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখছেন। ডিজিটাল বাজারে বেশি জনপ্রিয় কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি।

প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ হচ্ছে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা ঊর্ধ্বগামী। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন।

আরও পড়ুন -  Weather Forecast: দক্ষিণবঙ্গের কয়েকটি জেলায় ঝড়বৃষ্টি, উত্তরবঙ্গে কেমন থাকবে আবহাওয়া!

সম্প্রতি ‘উল্লু’ নামের ওটিটি প্ল্যাটফর্ম থেকে এমনই একটি সিরিজ মুক্তি পেয়েছে, আপনাকে দেখতে হবে, একান্তে ঘরের দরজা বন্ধ করে। উল্লু অরিজিনালস-এর ‘খুল জা সিম সিম’ হল এমনই একটি সিরিজ, এখানে রয়েছে একাধিক ঘনিষ্ঠ দৃশ্য। সিরিজের গল্প এক দম্পতির। প্রধান চরিত্রে অভিনয় করেছেন নিকিতা চোপড়া। তাঁর লাস্যময়ী এক্সপ্রেশন এবং বোল্ড ভাব-ভঙ্গি পছন্দ করেছে সকলে প্রায়।

আরও পড়ুন -  ছাত্র মশগুল শিক্ষিকার প্রেমে, লজ্জার সমস্ত বাঁধ অতিক্রম করল ‘টিউশন টিচার’ ওয়েব সিরিজ, Trailer Watch

উল্লু অ্যাপে প্রকাশিত নিকিতা চোপড়ার সবচেয়ে বিখ্যাত ওয়েব সিরিজ হল এই ‘খুল যা সিম সিম’। এইটা নিকিতা চোপড়ার প্রথম অভিনীত ওয়েব সিরিজ। এখানে সিমরানের ভূমিকায় অভিনয় করেছিলেন নিকিতা। এই ওয়েব সিরিজের গল্প আবর্তিত হলো সদ্য বিবাহিত সিমরানের জীবন।

বিয়ের প্রথম রাতেই সিমরান জানতে পারে তার স্বামীর যৌন সমস্যা রয়েছে ও সেই কারণে সে স্ত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করতে পারছে না। তবে সিমরানের সৌন্দর্যে মুগ্ধ হয়ে, গ্রামের অনেকেই তাকে পেতে চায়। তাদের মধ্যে ছিল কাটটা ভাইয়াও। এখন সিমরান কি করে নিজের স্বামীর পাশে থাকবে সেটা জানতে অবশ্যই ওয়েব সিরিজটি দেখে নিন।

আরও পড়ুন -  Web Series: হট দৃশ্যে ভরপুর Ullu-র এই ওয়েব সিরিজে, একা থাকলেই দেখবেন

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img