23 C
Kolkata
Wednesday, May 8, 2024

Akshara Singh: বিছানায় শুয়ে এমন অবস্থা, অন-ক্যামেরাই ঘটলো এই বিপত্তি, অভিনেত্রী লজ্জায় লাল

Must Read

এখনকার নতুন প্রজন্মের কাছে ভোজপুরি তারকাদের জনপ্রিয়তা তুঙ্গে।

এই ইন্টারনেট এবং সোশ্যাল মিডিয়ার যুগে কোন কিছুই অজানা বা অচেনা নেই নেটনাগরিকদের সামনে। সোশ্যাল মিডিয়ার পাতায় যদি ভোজপুরি প্রথম সারির কোনো তারকার একটি ঝলক ভাইরাল হয় তাহলে, তা খুব স্বাভাবিকভাবেই নজর কাড়বে অধিকাংশের। তেমনি এই মুহূর্তে এক ঝলক ভাইরাল।

আরও পড়ুন -  আসছে বড় পরিবর্তন, SBI গ্রাহকদের জন্য দুঃসংবাদ!

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম সারির জনপ্রিয় অভিনেত্রী অক্ষরা সিংয়ের। ‘আরতি’ নামের একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে দু’বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। এখন সেই ঝলক পৌঁছে গিয়েছে ৭৪ হাজারেরও বেশি মানুষের হাতের কাছে। এখন, এই ঝলকের সূত্র ধরেই মিডিয়ার পাতায় একাংশের মাঝে অস্বস্তিতে পড়েছেন অভিনেত্রী। কেন?

আরও পড়ুন -  VIDEO: অঞ্জনা সিং যে ভাবে রোমান্স করলেন বন্ধ ঘরে বিশ্বাস হচ্ছে না, ভিডিও দেখে নিন

এই ঝলকে অক্ষরাকে একটি নাচের দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছে। ঝলকে ক্যামেরার সামনে খাটের উপরেই তার নাচের এক ঝলক মিলেছে। সেই দৃশ্য করার সময়ই হাওয়ায় তার পোশাক উপরের দিকে হালকা উড়তে থাকে।

তিনি খাট থেকে নামতেই তার পোশাকের নীচের অংশ একেবারে উড়ে যায়। সেকথা বুঝতে পেরে তৎক্ষণাৎ সচেতন হয়ে পড়েন অভিনেত্রী। ক্যামেরার সামনে অস্বস্তিতে পড়লেও, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রী হিসাবে নিজেকে দক্ষতার সাথেই সামলে নিয়েছিলেন। সেকথা ভিডিওতে নজর রাখলেই স্পষ্ট হয়ে যাবে। এখন, নিজের এই পুরনো ঝলকের সূত্র ধরেই নেটজনতার একাংশের মাঝে এবং মিডিয়ার পাতায় আবার চর্চার আলোয় অক্ষরা সিং।

আরও পড়ুন -  প্রধানমন্ত্রী আগ্রায় আগ্রা মেট্রো প্রকল্পের নির্মাণ কাজের সূচনা করেছেন

Latest News

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img