27 C
Kolkata
Friday, May 10, 2024

Karan-Tejasswi: তেজস্বী ও কারণের অনিয়ন্ত্রিত চুম্বন পার্টিতে, ভাইরাল প্রেমের মুহূর্ত, VIDEO

Must Read

তেজস্বী প্রকাশ বিগ বস ১৫’র বিজয়িনী ছিলেন। হিন্দি টেলিভিশন জগৎ-এর অন্যতম পরিচিত এবং জনপ্রিয়।  মৌনি রায়ের পর নাগিন ধারাবাহিকে নাম ভূমিকায় দেখা মিলেছে তেজস্বী প্রকাশের।

২০১২ সাল থেকে অভিনয় দুনিয়ায় রয়েছেন তিনি। কালার্স টিভির ‘স্বরাগিনী’ ধারাবাহিকে অভিনয়ের সূত্র ধরেই দর্শকমহলে এক বিপুল জনপ্রিয়তা পেয়েছিলেন। এরপর থেকে আর পিছন ফিরে তাকাতে হয়নি তাকে। বিগ বসে অংশগ্রহণের তার সেই জনপ্রিয়তা বেড়ে যায় দ্বিগুণ।

বিগ বসের ঘর থেকেই তার সাথে নাম জড়িয়ে ছিল কারাণ কুন্দ্রার। তার সাথে অভিনেত্রীর সম্পর্কের গুঞ্জন সেই জনপ্রিয়তাকে বাড়িয়ে দিয়েছিল। সেইসময় থেকেই নিজেদের সম্পর্কের সূত্র ধরে প্রায়ই মিডিয়ার পাতায় চর্চায় থাকেন তারা।

আরও পড়ুন -  Rashmi Desai: পোশাক ঠিক করছিলেন ঘনঘন অভিনেত্রী রাশ্মি দেশাই, ক্যামেরার সামনেই, ভাইরাল ভিডিও

পাপারাজিৎদের নজরও বেশিরভাগ সময় টিকে থাকে তাদের উপর। সম্প্রতি তাদের সূত্র ধরেই সোশ্যাল মিডিয়ার পাতায় একটি ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে। একটি পার্টিতে একে অপরকে জড়িয়ে চুম্বন করতে দেখা গিয়েছে তাদের।

আরও পড়ুন -  ঘুমন্ত অবস্থায় তিন ব্যক্তি ও আরো এক ব্যক্তি কে পিটিয়ে মারার অভিযোগ এক ব্যক্তির বিরুদ্ধে

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে তেজস্বী এবং কারাণকে নিজের ঘনিষ্ঠমহলের সাথে পার্টি করতে দেখা গিয়েছে। সেখানেই হিট ডিজে গানে মত্ত ছিলেন তারা। সেখানে একে অপরের দিকে তাকিয়ে নাচতেও দেখা গিয়েছে। নাচতে নাচতেই একে অপরকে জড়িয়ে ধরে চুম্বন করার পাশাপাশি রোমান্সও করতে দেখা গিয়েছে। 

 তাদের সেই চুম্বনের একাধিক ঝলক টুইটারের সূত্র ধরেই রীতিমতো ভাইরাল গোটা নেটদুনিয়ায়। বলাই বাহুল্য, সোশ্যাল মিডিয়ার এই সেনসেশনাল জুটি এখন নিজেদের চুম্বনের ভাইরাল হওয়া ঝলকের সূত্র ধরেই চর্চিত হলেন।

আরও পড়ুন -  VIDEO: নীলু মৌর্য নীল শাড়িতে তোলপাড় সৃষ্টি করেছেন ‘লাস্ট পেগ’ গানে, এই চাল দেখে সকলে স্তব্ধ

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img