26 C
Kolkata
Thursday, May 9, 2024

VIDEO: নীলু মৌর্য নীল শাড়িতে তোলপাড় সৃষ্টি করেছেন ‘লাস্ট পেগ’ গানে, এই চাল দেখে সকলে স্তব্ধ

Must Read

আগেরকার দিনে এতো সুযোগ না থাকায়, অনেকেই নিজের প্রতিভাকে প্রকাশ করতে পারেননি। সেইসমস্ত মানুষের নিজের প্রতিভাকে সকলের কাছে পৌঁছে দেওয়ার একটি পথ খুঁজে দিয়েছে এখন সোশ্যাল মিডিয়া।

সোশ্যাল মিডিয়ার ঘরে এসে নিমেষে একাংশ পৌঁছে যেতে চান হাজারো মানুষের কাছে। সেক্ষেত্রে নিরাশ হন না কেউই। কেউ সত্যিই প্রতিভাশালী হন, তিনি নিঃসন্দেহে পৌঁছে যান একাংশের কাছে। সাথে প্রশংসিতও হন।

আরও পড়ুন -  দুই যুবতী, প্রকৃতির মাঝে অসমীয়া গানে অসাধারণ নৃত্য, ভিডিও দেখুন

ইনস্টাগ্রাম অন্যতম গুরুত্বপূর্ণ একটি প্ল্যাটফর্ম। সম্প্রতি এই প্ল্যাটফর্মের সূত্র ধরেই একটি ঝলক ভাইরাল হয়েছে।

এখনকার দিনে এই প্রজন্মের কাছে নেটদুনিয়ায় নিজের অবসর সময় কাটানো খুব ভালো জায়গা। সোশ্যাল মিডিয়ায় এখন সকলের কাছেই অবসরের গুরুত্বপূর্ণ সঙ্গী সাথী হয়েছে। বন্ধু কিংবা ঘনিষ্ঠমহলের সাথে একসাথে বসে থাকলেও গল্পের বদলে সোশ্যাল মিডিয়াতেই বেশি মনোযোগ দিতে দেখা যায় এখনকার প্রজন্মকে।

আরও পড়ুন -  বিশ্বের অন্যতম পুরনো সংবাদপত্রের প্রিন্ট সংস্করণ বন্ধ হচ্ছে

নেটজনতাকে নিরাশ করে না নেটদুনিয়া। নানা রকমের কনটেন্ট নিয়ে হাজির থাকে প্ল্যাটফর্মগুলি। সেকথা আলাদাভাবে উল্লেখ করার দরকার এখন আর নেই।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকটি ‘নীলু ময়ূরা অফিসিয়াল’এর তরফ থেকেই ১ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। এখন সেই ঝলক পৌঁছে গিয়েছে প্রায় ৫০ লাখেরও কাছাকাছি মানুষের সামনে।

আরও পড়ুন -  Actress Dighi: ‘মানসিকভাবে বিবাহিত’, বললেন অভিনেত্রী দীঘি!

এই ঝলকে হিট হরিয়ানভি গান ‘লাস্ট পেগ’এর তালেই নিজের বাড়ির ছাদে এই নাচের ভিডিওটি বানিয়েছিলেন। আকাশী নীল শিফনে খোলা চুলে এদিন ক্যামেরার সামনে হাজির হয়েছিলেন নীলু। দক্ষ নৃত্যশৈলী মুগ্ধ করেছে নেটদর্শকদের একাংশকে। প্রশংসিতও হয়েছেন। এই প্রথম নয়, আগেও বহুবার নিজের নাচের সূত্র নিয়ে পরিচিত হয়েছিলেন।

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img