34 C
Kolkata
Monday, May 6, 2024

পাতলা কোমর দেখে নেট দর্শকরা পাগল, Nikki Tamboli ক্যামেরার সামনে চকচকে কালো শাড়িতে

Must Read

হিন্দি টেলিভিশন জগৎ-এর অন্যতম পরিচিত অভিনেত্রী নিকি তাম্বলি। তিনি ২০১৭ সাল থেকে নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন। মডেলিং দিয়ে আসা শুরু করলেও পরে অভিনয় জগৎ-এ অভিনেত্রী হিসেবেই নিজের পরিচিতি গড়েন।

দক্ষিণী ইন্ডাস্ট্রির সূত্র ধরেই অভিনয় জীবন শুরু হয়েছিল তার। ‘কাঞ্চনা ৩’এ অভিনয় করেছিলেন। এখন তিনি হিন্দি টেলিভিশন জগৎ-এ সফলতার সাথে কাজ করে চলেছেন। ঝলকও তার সোশ্যাল মিডিয়ার পাতাতেই মিলবে।

আরও পড়ুন -  Puja Cheri: শুধুই বিভ্রান্তি তৈরি করছেনঃ পূজা

উল্লেখ্য, ২০২০ সালে জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস’এ অংশ নিতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। সেখান থেকেই দর্শকদের মাঝে এক বিপুল পরিচিতি পান এই অভিনেত্রী।

অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় তার অনুরাগীর সংখ্যা অনেক। তিনিও ভীষণভাবে সক্রিয় থাকেন নেটদুনিয়ায়। নিজের একাধিক ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন। এক ঝলক দেখার অপেক্ষায় থাকেন তার অসংখ্য ভক্তরাও। নিজের ভক্তদের নিরাস করেন না অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতি মুহূর্তে সংযোগ রেখে চলেন নেটিজেনদের সঙ্গে।

আরও পড়ুন -  Urfi Javed: উরফি জাভেদ বিভ্রমের ঊর্ধ্বে, নেট ভক্তরা চোখে দেখছেন সর্ষে ফুল

অভিনয়ের সাথে একাধিক বোল্ড ফটোশুটেও অংশগ্রহণ করে থাকেন অভিনেত্রী। সম্প্রতি নিকি তাম্বলি আবারো নিজের বোল্ড লুকের জন্যই সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীদের পাশাপাশি নেটিজেনদের মাঝে চর্চায় রয়েছেন।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে কালো ডিজাইনার ঝকঝকে ব্রালেটেই দেখা মিলেছে তার। শাড়ি স্টাইলেই পরেছিলেন নিজের এদিনের এই পোশাক। খোলা চুলে, নুড মেকাপে মেসি লুক ক্যারি করেছিলেন। হাই হিলে ক্যামেরার সামনে দিয়েছিলেন একাধিক বোল্ড পোজও।

তার চোখে-মুখে আবেদনের ছাপ ছিল স্পষ্ট। বলাই বাহুল্য, সম্প্রতি অভিনেত্রী নিজের এই সাম্প্রতিক বোল্ড ফটোশুটের সূত্র ধরেই নজর কেড়েছেন একাংশে। ঘুম উড়িয়েছেন অনুরাগীদেরও।

আরও পড়ুন -  Turkey: বুবলী তুরস্কে গিয়ে ভালোবাসার সমস্যায় !

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img