33 C
Kolkata
Thursday, April 25, 2024

রাজ্যে টানা ৩ দিন ঝড়বৃষ্টির সম্ভাবনা, মিলবে রেহাই গরম থেকে, বৃষ্টিতে কোন জেলা ভিজবে?

Must Read

তীব্র দাবদাহে জ্বলছে বাংলার মানুষ। ভোরের দিকে সামান্য শীতের আভাস থাকলেও সূর্য মধ্যগগনে আসতেই  গরম সহ্য করতে হচ্ছে বাংলার মানুষকে।

অস্বস্তিকর গরমে বাড়ি থেকে বাইরে বেরোনো প্রায় অসম্ভব। এর মাঝেই পরিস্থিতি পরিবর্তনের সুখবর শোনালো আলিপুর আবহাওয়া দপ্তর। হাওয়া অফিসের মতে কলকাতার আকাশে মেঘের আনাগোনা হতে পারে।

আরও পড়ুন -  Horoscope: আজ ১৬ই অক্টোবর, রাশিফল দেখুন

বেশ কিছু জেলাতে বৃষ্টিও হবে। রাজ্যের কোন কোন জেলায় বৃষ্টিতে ভিজবে ও গরম থেকে রেহাই পাবে।

আলিপুর আবহাওয়া দফতরের পূর্বাভাস, মঙ্গলবার শহরে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। কলকাতা নয়, রাজ্যের বিভিন্ন জেলাতেও ঝড়বৃষ্টির পূর্বাভাস জারি হলো।

আরও পড়ুন -  Bhojpuri Song: প্রচুর নাচলেন আম্রপালি এই অবস্থায় নিরহুয়ার সাথে, ধাবার বাইরে রোমান্স

হাওয়া অফিস সূত্রে বলা হয়েছে যে মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাজ্যের বিভিন্ন জেলায় বৃষ্টি হতে পারে। কলকাতা, হাওড়া, হুগলি, দুই ২৪ পরগনা, দুই মেদিনীপুর, পুরুলিয়া, ঝাড়গ্রাম, বাঁকুড়া, দুই বর্ধমান, বীরভূম, নদিয়া এবং মুর্শিদাবাদে বৃষ্টির সঙ্গে ঘণ্টায় ৩০ থেকে ৪০ কিমি বেগে ঝোড়ো হাওয়া বইতে পারে।

আরও পড়ুন -  Weather Report: দুদিনের মধ্যেই খেলা ঘুরবে আবহাওয়ার

দক্ষিণবঙ্গের পাশাপাশি উত্তরবঙ্গের কিছু জেলাও বৃষ্টি হতে পারে।

মঙ্গল ও বুধবার দার্জিলিং, জলপাইগুড়ি, কালিম্পং, আলিপুরদুয়ার, কোচবিহার, দুই দিনাজপুর এবং মালদায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হতে পারে। বৃষ্টি হলেও বাংলায় আগামী ৫ দিনে তাপমাত্রার তেমন কোনো হেরফের হবে না।

Latest News

কথা দিয়েছিলো ফিরে আসবে!

কথা দিয়েছিলো ফিরে আসবে! সূর্য ডুবে গেল পশ্চিম আকাশে, তারা জ্বলে উঠেছে রাতের আকাশে। চাঁদের আলোয় ঝিকিমিকি করে পৃথিবী, কিন্তু তোমার অভাব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img