34 C
Kolkata
Sunday, May 5, 2024

Siliguri: রাতে ঝড়ো হাওয়ার সঙ্গে হালকা বৃষ্টিপাত, শিলিগুড়ি শহরে

Must Read

সজল দাশগুপ্ত, শিলিগুড়িঃ  আবহাওয়া দপ্তরের পূর্বাভাস ছিল, গত বুধবার থেকে রাজ্যে ঝড় বৃষ্টির সম্ভাবনা রয়েছে। গত বুধবারে উত্তরবঙ্গের বিস্তীর্ণ এলাকায় বৃষ্টিপাত ও শিলাবৃষ্টির খবর মিলেছে।

গতকাল অর্থাৎ বৃহস্পতিবার মহানগরীতে বৃষ্টি হয়েছে। আজও বঙ্গে ঝড় বৃষ্টির সম্ভাবনা রয়েছে এমনটাই জানিয়ে ছিল আবহাওয়া দপ্তর। আজ রাতে ঝড়ো হাওয়ার সঙ্গে হালকা বৃষ্টিপাত হয়েছে শিলিগুড়ি শহরে। সারাদিন আবহাওয়া ঠিক থাকলেও সন্ধ্যের পরের থেকে আচমকা পরিবর্তন হয়। রাত আটটা নাগাদ দমকা হাওয়া বইতে থাকে, আবহাওয়ার এই খামখেয়ালি পরিবর্তনে কিছুটা হক চকিয়ে যায় পথ চলতি মানুষ। দমকা হওয়ার সাথে ঝিরে বৃষ্টি শুরু হয়।

আরও পড়ুন -  Ukraine: রাশিয়ার ফের ক্ষেপণাস্ত্র হামলা, ইউক্রেনে

আবহাওয়া দপ্তরের পূর্বাভাস ছিল ৩০ থেকে ৪০ কিলোমিটার বেগে বইতে বাতাস। এদিন শহরে ব্যাপক দমকা হওয়ার কারণে হায়দার পাড়ার সংলগ্ন এলাকায় একটি সুপারির গাছ ভেঙে পড়ে বৈদ্যুতিক তারের উপর। দ্রুত খবর দেওয়া হয় বিদ্যুৎ বিভাগে। খবর পাওয়ার পর ঘটনাস্থলে আসেন বিদ্যুৎ বিভাগের কর্মীরা, এরপর তারা বৈদ্যুতিক তারের উপর পড়ে থাকা গাছটি কেটে সরিয়ে দেন। ভাগ্যক্রমে বড়সড়ো দুর্ঘটনা ঘটেনি।

আরও পড়ুন -  Orange Warning: কমলা সতর্কতা জারি তীব্র তাপপ্রবাহ

Latest News

Web Series: জামাই মিটিয়ে দিলেন শাশুড়ির গোপন চাহিদা, সিরিজের সব দৃশ্য রয়েছে সাহসিকতার চরম সাহস

Web Series: জামাই মিটিয়ে দিলেন শাশুড়ির গোপন চাহিদা, সিরিজের সব দৃশ্য রয়েছে সাহসিকতার চরম সাহস।  Web Series টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img