34 C
Kolkata
Thursday, May 2, 2024

Ukraine: রাশিয়ার ফের ক্ষেপণাস্ত্র হামলা, ইউক্রেনে

Must Read

 রাজধানী কিয়েভে আবারও বড় ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে রাশিয়া। বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে, কিয়েভে বড় বিস্ফোরণের শব্দ শোনা গেছে।

ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ান জানিয়েছে, বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) ইউক্রেনে একসঙ্গে শতাধিক ক্ষেপণাস্ত্র ছুড়েছে রাশিয়া।

ইউক্রেনের ক্রাইভ রিহ শহরের সামরিক প্রশাসনের প্রধান ওলেক্সান্ডার ভিলকুল জানিয়েছেন, ক্ষেপণাস্ত্রগুলো কৃষ্ণ সাগর থেকে ছোড়া হয়েছে।

আরও পড়ুন -  কি আলোচনা হলো? কিম-পুতিনের বৈঠকে

ইউক্রেনের প্রেসিডেন্ট দপ্তরের পরামর্শক ওলেক্সি আরেস্তোভিচ ফেসবুকে একটি পোস্টে বলেছেন, ‘আমরা কিয়েভে বিস্ফোরণের খবর পেয়েছি। ১০০টিরও বেশি ক্ষেপণাস্ত্র ছোড়া হয়েছে।’ রাজধানী কিয়েভে বৃহস্পতিবার সতর্কতামূলক সাইরেন বেজে ওঠে।

কিয়েভ শহরের সামরিক প্রশাসন টেলিগ্রামে সাধারণ মানুষকে সতর্ক করে বলেছে, ‘কিয়েভ! আকাশ প্রতিরক্ষা কাজ করছে। সতর্কতা সাইরেন বন্ধ হওয়া পর্যন্ত নিরাপদ আশ্রয়ে অবস্থান করুন।’

আরও পড়ুন -  চুটিয়ে রোমান্স অক্ষরা সিং অন-ক্যামেরায় পবন সিং এর সাথে, ভিডিও ভাইরাল, VIDEO দেখুন

 রাশিয়ার পররাষ্ট্রমন্ত্রী সের্গেই ল্যাভরভ বুধবার রাশিয়ার রাষ্ট্রীয় টিভির সঙ্গে এক সাক্ষাতকারে তিনি জানান, পশ্চিমারা যেন ইউক্রেনকে অস্ত্র না দিতে পারে সে ব্যবস্থা করবেন তারা। ইউক্রেনের রেলপথ, সেতু ও অন্যান্য অবকাঠামোয় হামলা চালানো হবে। তিনি এমন মন্তব্য করার ২৪ ঘণ্টার মধ্যেই ইউক্রেনকে লক্ষ্য করে আবারও বড় ধরনের ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে রাশিয়া।

আরও পড়ুন -  শিবের মাথায় জল ঢালায় ব্যস্ত ভক্ত রায়পুরের-চাঁন্দুডাঙ্গা শিব মন্দিরে

সূত্রঃ দ্য গার্ডিয়ান

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img