38 C
Kolkata
Wednesday, May 1, 2024

Narendra Modi: প্রধানমন্ত্রী মোদি, মাকে হারালেন!

Must Read

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)মাতৃহারা হলেন। মা হীরাবেন মোদি (Hiraben)। আমেদাবাদের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন মা। সকালেই আচমকা মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০০ বছর। মাতৃবিয়োগের খবর পেয়েই আমেদাবাদের উদ্দেশ্যে রওনা দিয়েছেন প্রধানমন্ত্রী।

জানা গেছে, শুক্রবার ভোর সাড়ে তিনটে নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন হীরাবেন। এই খবর পেয়েই দিল্লি থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছেন মাতৃহারা প্রধানমন্ত্রী মোদি। আজ গান্ধীনগরে হবে শেষকৃত্য।

একটি টুইট করে প্রধানমন্ত্রী নিজেই এই খবর দেন দেশবাসীকে। টুইটারে মায়ের একটি ছবি দিয়ে প্রধানমন্ত্রী লেখেন, ‘একটি গৌরবময় শতাব্দী ঈশ্বরের পায়ে বিশ্রাম নিল। মায়ের মধ্যে আমি সর্বদা ত্রিমূর্তিকে অনুভব করেছি, যাঁর মধ্যে একজন তপস্বীর যাত্রা, নিঃস্বার্থ কর্মযোগীর প্রতীক ও মূল্যবোধের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ জীবন।’
প্রসঙ্গত, আজই রাজ্যে হাওড়া স্টেশনে বন্দে ভারত এক্সপ্রেসের উদ্বোধনের কথা ছিল প্রধানমন্ত্রীর।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

 আজ সকাল ১০ টায় কলকাতা বিমানবন্দরে পৌঁছানোর কথা ছিল প্রধানমন্ত্রীর। সেখান থেকে ১০:১৫-য় হেলিপ্যাডে পৌঁছানোর কথা ছিল তার। ১০:৩০ নাগাদ হাওড়া স্টেশনে পৌঁছাবেন বলে জানা গিয়েছিল। সেখানে বেলা ১১ টার মধ্যে বন্দে-ভারত এক্সপ্রেসের শুভ সূচনা করার কথা ছিল প্রধানমন্ত্রীর। তবে সূত্রের খবর, মোদি বন্দে ভারত এক্সপ্রেসের উদ্বোধন করতে পারেন ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে।

আরও পড়ুন -  বাংলা পরিদর্শনে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, ইয়াস ঘূর্ণিঝড় এর অবস্থা দেখতে, মুখ্যমন্ত্রী থাকবেন ?

আপাতত মায়ের শেষকৃত্য সম্পন্ন করতে বাড়িতে পৌঁছে গিয়েছেন প্রধানমন্ত্রী। মাতৃশোকে কিছুটা হলেও বিধ্বস্ত তার মন। ১৯২৩ সালের ১৮ জুন গুজরাতের মেহসানার বিসনগরে জন্ম হীরাবেনের। নিজের সাফল্যের পিছনে মায়ের অবদান বারবার স্বীকার করেছেন প্রধানমন্ত্রী।

আরও পড়ুন -  100 Crore Doses: ১০০ কোটি ডোজ দেওয়ায় চিকিৎসক ও নার্সদের প্রতি প্রধানমন্ত্রীর কৃতজ্ঞতা প্রকাশ

Latest News

Rain Update: তাপপ্রবাহ থেকে কবে মুক্তি? আপডেট ঘোষণা করেছে হাওয়া অফিস

Rain Update: তাপপ্রবাহ থেকে কবে মুক্তি? আপডেট ঘোষণা করেছে হাওয়া অফিস।  প্রচণ্ড দাবদাহে (Summer) জ্বলে যাচ্ছে সব কিছু দক্ষিণবঙ্গে। আবার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img