33 C
Kolkata
Monday, April 29, 2024

চুটিয়ে রোমান্স অক্ষরা সিং অন-ক্যামেরায় পবন সিং এর সাথে, ভিডিও ভাইরাল, VIDEO দেখুন

Must Read

নেটদুনিয়ায় সম্প্রতি একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল। গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে অক্ষরা সিং এবং পবন সিংকে দেখা মিলেছে।

দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  VIDEO VIRAL: জঙ্গলে পুকুর দেখে জামা খুলে ঝাঁপ অভিনেত্রী, ভিডিও ভাইরাল

অক্ষরা সিং ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী এবং প্রথম সারির অভিনেত্রী। ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সম্প্রতি ‘লালাইয়া চুষা রাজাজি’ এই গানের তালেই পর্দায় পবন সিংয়ের সাথে বন্ধ দরজার ওপারে অন-ক্যামেরা চূড়ান্ত ঘনিষ্ঠ হতে দেখা গিয়েছে তাদের।

আরও পড়ুন -  দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্রুত আরোগ্য কামনা করে দাস কেয়ারীর শিব মন্দিরে পূজো দিলেন তৃণমূল কংগ্রেস প্রার্থী বিধান উপাধ্যায়

ভিডিওতে বোল্ড পোশাকেই ছিলেন অভিনেত্রী। তাদের এই ঘনিষ্ঠ দৃশ্য যে দর্শকরাও বেশ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন। ভিডিওতে একেবারে গদগদ প্রেমের দৃশ্যেই দেখা মিলেছে। গোটা ভিডিওটি দেখলেই স্পষ্ট হবে।

‘ওয়েব মিউজিক’ নামের ইউটিউব চ্যানেল থেকে ৫ বছর আগে এই ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছিল।  এখন পৌঁছে গিয়েছে ৩ কোটির বেশি মানুষের কাছে। উল্লেখ্য গানটি জনপ্রিয় ভোজপুরি ছবি ‘পবন রাজা’র।

আরও পড়ুন -  Kankrol Bharta: কাঁকরোল ভর্তা দারুন সুস্বাদু

গানের কথা দিয়েছিলেন মনিশ তিওয়ারি। কন্ঠ দিয়েছিলেন স্বয়ং পবন সিং এবং প্রিয়াঙ্কা সিং। সুর দিয়েছিলেন অবনীশ ঝাঁ। সম্প্রতি পুরনো এই জনপ্রিয় ভোজপুরি গানের ভিডিওটির সূত্র ধরেই এই মুহূর্তে নেটমাধ্যমের পাতায় চর্চায় এই অনস্ক্রিন হিট তারকা জুটি।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img