37 C
Kolkata
Sunday, May 5, 2024

Rahul Gandhi: যেমন পাত্রী চান রাহুল, জীবন সঙ্গী হিসেবে

Must Read

একটি ইউটিউব চ্যানেলে দেয়া এক সাক্ষাৎকারে নিজের বিয়ে নিয়ে মুখ খুলেছেন রাহুল গান্ধী। জীবন সঙ্গী হিসেবে কেমন পাত্রী চান বলেছেন সেটিও।

বুধবার কংগ্রেস নেতা রাহুল গান্ধী একটি ইউটিউব চ্যানেলে সাক্ষাৎকারে তার জীবন সঙ্গী থেকে শুরু করে পছন্দের মোটরসাইকেলের প্রতি তার ভালোবাসাসহ জীবনের ব্যক্তিগত বিবরণ প্রকাশ করেছেন।

রাহুল বলেন, আমি এমন একজন জীবনসঙ্গীকে পছন্দ করব যার মধ্যে আমার মা সোনিয়া গান্ধী এবং ঠাকুমা  ইন্দিরা গান্ধী উভয়ের গুণের মিশ্রণ রয়েছে। তিনি বলেন, প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী ছিলেন ‘আমার জীবনের ভালোবাসা এবং আমার দ্বিতীয় মা।’

আরও পড়ুন -  Rahul Gandhi: দ্রব্যমূল্য বৃদ্ধিসহ অন্যান্য ঘটনার প্রতিবাদ করায়, রাহুল গান্ধীকে আটক করেছে পুলিশ

কংগ্রেসের প্রাক্তন সভাপতি রাহুল এখন কন্যাকুমারী থেকে কাশ্মীর পর্যন্ত পদযাত্রা করছেন। মোটরসাইকেলর প্রতি আগ্রহ দেখিয়ে রাহুল বলেন, আমি একটি বৈদ্যুতিক স্কুটার চালিয়েছি, কখনও একটি বৈদ্যুতিক বাইক কিনিনি। ছোটবেলা থেকে আমার মোটরসাইকেলের প্রতি অন্যরকম ভালো লাগা কাজ করে।

আরও পড়ুন -  আলোকিত এক আগামীর আশায়- প্রভা খৈতান ফাউন্ডেশনের উদ্যোগে যৌথ প্রচেষ্টায় ‘দ্য বেঙ্গল’ ও ‘রাহত’

তিনি বলেন, তার নিজের গাড়ি নেই এবং তিনি তার মায়ের সিআর-ভি ব্যবহার করেন। আমি সত্যিই গাড়ির প্রতি আগ্রহী ছিলাম না। কিন্তু আমি মোটরবাইক চালাতে আগ্রহী। আমি দ্রুত চলায় পছন্দ করি।

তার সমালোচকদের বিষয়ে রাহুল বলেন, আমি পাত্তা দিই না। আপনি যাই বলুন না কেন, তাতে কিছু যায় আসে না। আমি কাউকে ঘৃণা করি না। আপনি আমাকে গালি দিন বা আমাকে আঘাত করুন, আমি আপনাকে ঘৃণা করব না।

আরও পড়ুন -  নির্বাচনের আগে ফের ভাঙ্গন মালদায়

রাহুল বলেন, জীবনে কিছু ঘটছে না। সম্পর্কগুলো ভালো না থাকায় তিনি দুঃখী। রাহুল নিজেই সাক্ষাৎকারটি টুইটারে পোস্ট করেছেন। ফাইল ছবি।

Latest News

Web Series: বৌমা ধরলেন শ্বশুরের কুকীর্তি, রিলিজ হলো এই রকম সাহসী ওয়েব সিরিজ

Web Series: বৌমা ধরলেন শ্বশুরের কুকীর্তি, রিলিজ হলো এই রকম সাহসী ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img