31 C
Kolkata
Friday, May 10, 2024

Parimani: ওর পাশে ঘুমালে, পরীমনির মনখারাপ মুছে যায়

Must Read

মানুষ এমন এক জনকে খোঁজে দিনের শেষে। যার পাশে বসলে সারা দিনের ক্লান্তি দূর হয়। পেশাদার জীবনের চাপ, ব্যক্তিগত জীবনের নানা সমস্যার মাঝে এমন একটা আশ্রয় খোঁজে অনেকেই। সেই শান্তির আশ্রয় খুঁজে পেয়েছেন পরীমনি। তার কথায়, “তার পাশে বসলে ঘুম এসে যায় তাড়াতাড়ি। সব অবসাদ এক মিনিটে দূর হয়ে যায়।”

আরও পড়ুন -  Parimani: জানালেন পরীমণি, ‘নারী কিসে আটকায়?’

কে সেই মানুষ যার কাছে এলেই পরম শান্তি পান? ছেলে রাজ্যকে নিয়ে পরম শান্তিতে ঘুমোচ্ছেন পরীমনি। ছেলেকে জড়িয়ে রয়েছেন নায়িকা। মাকে কাছে পেয়ে রাজ্যও অনেক শান্তিতে। পরীমনি লেখেন,“ভালবাসার মানুষের পাশে শুলে তাড়াতাড়ি ঘুম আসে, অবসাদ দূর হয়, আয়ু বাড়ে।”
ছেলে রাজ্যই যে এখন পরীমনির সবকিছু।

আরও পড়ুন -  Parimani: স্থায়ী জামিন পেলেন পরীমনি

সদ্য ছয় মাসে পা দিয়েছে শরিফুল রাজ এবং পরীমনির ছেলে রাজ্য। ১৪ ফেব্রুয়ারি ঘটা করে ছেলের অন্নপ্রাশনের আয়োজন করেন পরীমনি। তার আগে গোটা জানুয়ারি জুড়ে বেশ টানাপড়েন চলেছে রাজ এবং তার দাম্পত্যে। একটা সময় আসে, যখন রাজের সঙ্গে বিচ্ছেদের কথা প্রায় ঘোষণা করেন অভিনেত্রী। সেখান থেকে ৩৬০ ডিগ্রি ঘুরে ফের রাজের সঙ্গে সংসার করেছেন বাংলাদেশের বিতর্কিত এই নায়িকা। এখন ছেলে ও স্বামীকে নিয়ে সুখে সংসার করছেন এই অভিনেত্রী।

আরও পড়ুন -  কৃশিব ঘুমে ঢলে পড়ছে, তাতেই হেসে গড়িয়ে পড়ছেন মা পূজা, রইলো মিষ্টি ভিডিও

ফাইল ছবি

Latest News

Video: বাসস্ট্যান্ডে উদ্দাম নাচ তরুণীর স্কুল ড্রেস পরে, হটাৎ এই কাণ্ড দেখেই ভিড় পথ চলতি মানুষের

Video: বাসস্ট্যান্ডে উদ্দাম নাচ তরুণীর স্কুল ড্রেস পরে, হটাৎ এই কাণ্ড দেখেই ভিড় পথ চলতি মানুষের।  সোশ্যাল মিডিয়া হচ্ছে নতুন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img