32 C
Kolkata
Wednesday, May 15, 2024

Parimani: জানালেন পরীমণি, ‘নারী কিসে আটকায়?’

Must Read

জানালেন পরীমণি, ‘নারী কিসে আটকায়?’

পরীমণি ঢালিউডের জনপ্রিয় এবং আলোচিত চিত্রনায়িকা। ব্যক্তিগত জীবন নিয়ে প্রায় শিরোনামে থাকেন। ১০ আগস্ট তার সন্তান শাহীম মুহাম্মদ রাজ্য এক বছর পূর্ণ করেছে। ছেলেকে নিয়েই সকল ব্যস্ততা থাকে তাঁর। সাথে সোশ্যাল মিডিয়াতে বেশ এক্টিভ অভিনেত্রী।

সাম্প্রতিক সময়ে সোশ্যাল মিডিয়ায় চর্চিত বিষয়, ‘নারী কীসে আটকায়?’ ট্রেন্ডে গা ভাসিয়েছেন সাধারণ মানুষজন থেকে শুরু করে দেশের শোবিজ অঙ্গনের তারকারাও। এবার এখানে নাম লেখালেন পরীমণি। শুধু নারী নয়, তিনি জানালেন মানুষ আসলে কীসে আটকায়।

আরও পড়ুন -  Parimani: স্থায়ী জামিন পেলেন পরীমনি

রবিবার রাতে নিজের ভেরিফায়েড ফেসবুকে ছেলের জন্মদিনের একটি ছবি পোস্ট করেন পরীমণি। তিনি ক্যাপশনে লেখেন, নারী, পুরুষ কিংবা মানুষ, কীসে এত আটকে রাখার দায়? জীবন শুধু মায়ায় আটকায়। পাশে জুড়ে দেন ভালোবাসার ইমোজি।

আরও পড়ুন -  Mouni Roy: মৌনি রায় তাক লাগালেন, ব্লাউজ ছাড়াই শাড়ি পরে, ভক্তরা বেঁহুশ, হট লুক দেখে

অভিনেত্রীর এই পোস্টে কমেন্ট করে সহমত পোষণ করেন তার ভক্ত থেকে শুভাকাঙ্ক্ষীরা। মা হিসেবে পরীর প্রশংসা করেছেন বহুজন। একজন লেখেন, আমি তো পদ্ম বাবা সোনাটায় আটকাইয়া গেছি। আরেকজন মজা করে লেখেন, আমি তো শুধু পড়ালেখায় আটকাই।ফিট হয়ে শিগগিরই অভিনয়ে ফিরবেন পরীমণি। জানা গেছে, কলকাতা এবং বাংলাদেশ মিলে বড় বাজেটের অন্তত তিনটি ছবির ঘোষণা হতে চলেছে।

আরও পড়ুন -  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৭১ তম জন্মদিবস, দেশজুড়ে একাধিক কর্মসূচি পালন করা হবে

ছবিঃ সংগৃহীত।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img