42 C
Kolkata
Monday, April 29, 2024

মালাইকা অরোরাকেও টেক্কা অর্জুন কাপুরের বোন সৌন্দর্যের, হটনেস দেখে পাগল নেটদর্শকরা

Must Read

সবথেকে চর্চার মধ্যে থাকা অভিনেতাদের মধ্যে একজন তিনি অর্জুন কাপুর। বলিউডে তাঁর প্রতিটি সিনেমা মুখ থুবড়ে পড়লেও, কিন্তু তিনি নিজের ফেম ধরে রয়েছেন।

অভিনয় ভালো করেন, তার ভাগ্যই খারাপ বলা চলে। সেই জন্য তার বিশেষ কোনো সিনেমা হিট হয়না। তিনি যে একেবারে খবরের বাইরে চলে গেছেন সেটা নয়। তিনি এখনো ভালোমতই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়। তার কারণ তার সিনেমা বা তার অভিনয় না, তার প্রেমিকা মালাইকা আরোরা।

আরও পড়ুন -  Amitabh-Jaya: ৪৯ বছর পুরনো প্রথম ছবির স্মৃতিচারণ করলেন বিগ বি, ভালোবাসায় ভরে গেল

মালাইকার সঙ্গে এই সম্পর্কের কারণে তিনি সকলের নজরে এখনো আছেন। তাদের দুজনের রসায়নের প্রশংসা সবাই করেন। এবারে অর্জুন শিরোনামে তার প্রেমিকার জন্য না, তার বোনের জন্য। তার বোনের সৌন্দর্য্য নিয়ে সোশ্যাল মিডিয়ায় সবাই আলোচনা করছে।

অর্জুন কাপুর তার সুন্দরী বান্ধবী মালাইকা অরোরার কারণে লাইমলাইটে থাকলেও সম্প্রতি এই অভিনেতা নিজের বোনের কারণে লাইমলাইটে এলেন। জানিয়ে রাখি যে, অর্জুন কাপুরের তিনটি বোন আছে, যার মধ্যে দুই বোন জানভি ও খুশি বলিউডে পা দিয়েছেন। তার নিজের বোনও রয়েছেন, যার কমনীয় শৈলী এবং সৌন্দর্য্য সম্প্রতি নেটদর্শকদের পাগল করেছে।

আরও পড়ুন -  কোভিড-১৯ আত্মনির্ভর ভারতনের পথ সুগম করেছে, জানালেন ডঃ রঘুনাথ মাশেলকার

অর্জুন কাপুরের বোন অনশুলা তার শারীরিক পরিবর্তনের জন্য এখন সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে আছেন। অনশুলা তার সাহসিকতা দিয়েও নেটভক্তদের পাগল করে তুলেছেন।

সে তার সামাজিক পোস্টের কারণে লাইমলাইটে আসেন, কখনো বা তার পারিবারিক ছবির কারণে। অপরদিকে আনশুলা তার ইনস্টাগ্রামে তার একটি ছবি শেয়ার করেছেন, যাতে তাকে সুইমিং পুলের পাশে বসে নীল মনোকিনিতে পোজ দিতে দেখা গেছে।এখন এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল।

আরও পড়ুন -  Shahrukh-Sushmita: সুস্মিতা ফিরিয়ে দিলেন কাজের প্রস্তাব, শাহরুখের সঙ্গে কাজ করবেন না, কেন ?

Latest News

Bank Job: সরকারী ব্যাঙ্কে চাকরি, অনলাইনে আবেদন করার পদ্ধতি

Bank Job: সরকারী ব্যাঙ্কে চাকরি, অনলাইনে আবেদন করার পদ্ধতি।  এখন কর্মসংস্থানের বাজার খুব চাপে রয়েছে। পশ্চিমবঙ্গের শিক্ষিত যুব সমাজের জন্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img