31 C
Kolkata
Saturday, May 4, 2024

Mouni Roy: মৌনি রায় তাক লাগালেন, ব্লাউজ ছাড়াই শাড়ি পরে, ভক্তরা বেঁহুশ, হট লুক দেখে

Must Read

মুক্তি পেতে চলেছে আলিয়া ভাট (Alia Bhatt), রণবীর কাপুর (Ranbir Kapoor) অভিনীত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’।

এই ফিল্মে প্রথমবার নেতিবাচক চরিত্রে দেখা যেতে চলেছে মৌনি রায় (Mouni Roy)কে। ফিল্মটি পরিচালনা করেছেন অয়ন মুখার্জী (Ayan Mukherjee)। বর্তমানে আলিয়া ও রণবীরকে ‘ব্রহ্মাস্ত্র’-এর প্রোমোশন করতে দেখা গেলেও মৌনি বা ফিল্মের অন্য তারকাদের দেখা যাচ্ছে না। বোঝাই যাচ্ছে, রণবীরের কেরিয়ার রক্ষা করতে ও রণবীর-আলিয়া জুটিকে অনস্ক্রিন হিট করাতে বদ্ধপরিকর অয়ন। তার জন্য থমকে যায়নি মৌনির জীবন। সম্প্রতি মৌনিকে দেখা গেল নতুন রূপে।

আরও পড়ুন -  Nia Sharma: সাদা শর্টসে অভিনেত্রী নিয়া, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

 যখন ভারতে ব্লাউজে চল ছিল না, তখন মহিলারা অনাবৃত গায়েই শাড়ি পরতেন।  তারপরে সেমিজের প্রচলন হলে খুব কম সংখ্যক মহিলা তা শাড়ির সাথে ব্যবহার করতেন। এরপর প্রচলন হয় ব্লাউজের। ধীরে ধীরে মহিলারাও অন্তঃপুর থেকে বাইরে বেরিয়ে আসতে থাকেন। শুরু হয় নারী স্বাধীনতার নবজাগরণ। মহিলাদের কাছে ব্লাউজ অত্যন্ত প্রয়োজনীয় হয়ে পড়ে যা তাঁদের অস্বস্তির হাত থেকে মুক্তি দিতে পারে। বর্তমানে মডেল ও অভিনেত্রীরা একসময়ের অভাবকে বানিয়েছেন বিলাসিতা।

আরও পড়ুন -  Ranbir-Alia: রণবীর-আলিয়া, এপ্রিলেই সাত পাক ঘুরবেন

তাঁরা ব্লাউজ ছাড়া শাড়ি পরে ফটোশুট ও ভিডিও করছেন। মডেল ও অভিনেত্রীদের ক্ষেত্রে স্তন ও নিপলে সিলিকন অথবা নিপল স্টিকার ব্যবহার করা হয়। ব্যতিক্রম নন মৌনিও। সম্প্রতি তাঁর কয়েকটি ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে সিলভার রঙের বেনারসি ডিজাইনের শাড়ি পরেছেন মৌনি। সিঁথিতে রয়েছে মাঙ্গটিকা যা ঢেকে দিয়েছে তাঁর কপালকে। আর কোনো গয়না পরেননি তিনি। মেকআপ হালকা হলেও উজ্জ্বল। শাড়ি পরার ধরনে রয়েছে মারাঠি ধাঁচ। শাড়ির আঁচল লুটিয়ে গিয়েছে মাটিতে। চুলে আলগা পনিটেল বেঁধেছেন মৌনি।

আরও পড়ুন -  স্পষ্ট করল নির্বাচন কমিশন, ভোটার কার্ডের সঙ্গে আধার কার্ডের লিংক না করালে কি হবে?

Latest News

Web Series: মালাই পার্ট-2 ওয়েব সিরিজ ঘনিষ্ঠ দৃশ্যে ভরা, একা একা দেখবেন

Web Series: মালাই পার্ট-2 ওয়েব সিরিজ ঘনিষ্ঠ দৃশ্যে ভরা, একা একা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img