31 C
Kolkata
Friday, May 17, 2024

Ranbir-Alia: রণবীর-আলিয়া, এপ্রিলেই সাত পাক ঘুরবেন

Must Read

এবার সত্যিই রণবীর কপূর-আলিয়া ভট্টের বিয়ের সানাই বাজতে চলেছে! দিন গোনা শুরু করে দিয়েছেন অনুরাগীরা।

জানা যায়, চলতি মাসেই সাত পাক ঘুরতে চলেছেন ‘রালিয়া’। তবে এ ক্ষেত্রে কপূর পরিবার নাকি তাদের পারিবারিক রীতি-রেওয়াজকেই মান্যতা দিতে চলেছেন। সেই অনুযায়ী বিদেশে বা দেশের কোনও বড় হোটেল বা দুর্গে ডেস্টিনেশন ওয়েডিং নয়। মুম্বাইয়েই বসবে রণবীর-আলিয়ার বিয়ের বাসর।

আরও পড়ুন -  Ileana D’Cruz: ইলিয়ানা ডিক্রুজ ভাইরাল, বিকিনিতে ( Bikini )

ভট্ট বাড়িতেই কি বিয়ে করতে আসবেন ঋষি-নীতুর একমাত্র ছেলে? বলিউড বলছে, তা-ও হবে না। বরং মা-বাবার মতোই আর কে হাউজে দুই পরিবার এক হয়ে বিয়ে দেবেন রণবীর-আলিয়ার। ঠিক যে ভাবে ১৯৮০ সালের ২০ জানুয়ারি ঋষি আর নীতু সাত পাকে বাঁধা পড়েছিলেন।

আরও পড়ুন -  Chinese balloon: সেন্সর উদ্ধারের দাবি যুক্তরাষ্ট্রের, চীনা বেলুনের
রণবীর কপূর ও আলিয়া ভট্ট

রণবীর বরাবরই তার ঠাকুরমা কৃষ্ণা রাজ কপূরের ঘনিষ্ঠ। পারিবারিক রীতিনীতির উপরেও প্রবল আস্থা। তাই বিয়ের কথা পাকা হওয়ার পর থেকেই নাকি তিনি ঘনিষ্ঠ জনেদের জানিয়েছিলেন, চেম্বুরের পৈতৃক বাড়িতে আলিয়াকে ঘরনি করবেন তিনি।

বিয়ে হবে দুই পরিবার এবং ঘনিষ্ঠ মহলের উপস্থিতিতে। বিয়ের দায়িত্বে শাদি স্কোয়াড। মাত্র ৪৫০ জন নাকি আমন্ত্রণ পাবেন এই ‘হেভিওয়েট’ বিয়েতে। ইতিমধ্যেই সংস্থার তরফ থেকে নাকি তাদের অনুরোধ জানানো হয়েছে, এপ্রিলের দ্বিতীয় সপ্তাহের আগে তারা যেন সব কাজ মিটিয়ে নেন। কারন, আলিয়ার ঠাকুরদা নরেন্দ্রনাথ রাজদানের ভগ্নস্বাস্থ্যের কারণেই ভট্ট পরিবার বিয়ের তারিখ এগিয়ে এনেছেন।

আরও পড়ুন -  আলিয়া ভাটকে অন্য পুরুষের কাছে নিয়ে গেলেন রণবীর কাপুর মধ্যরাতে, কেন?

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img