29 C
Kolkata
Wednesday, May 8, 2024

Ranbir Kapoor: মেয়েরা পার্লারে যায় মন ভাঙলেঃ রণবীর কাপুর

Must Read

রণবীর কাপুর বেফাঁস মন্তব্য করে বসলেন। হাজির ছিলেন কপিল শর্মার শো’য়ে। সেখানেই ছেলে এবং মেয়েরা মন ভাঙার পর কী করে তা বলতে গিয়ে মেয়েদের নিয়ে এমন এক মন্তব্য করে ফেললেন যা নিয়ে তার উপর ক্ষোভ প্রকাশ নারীজাতির একটা বড় অংশ।

রণবীরের বক্তব্য, ‘যখন ছেলেদের মন ভাঙে তখন তাদের দাড়ি বেরিয়ে যায়, ভুঁড়ি হয়ে যায়। কিন্তু যখন মেয়েদের মন ভাঙে তখন শুধু তার পার্লার যাওয়া দরকার। একবার আপারলিপ আর আইব্রো প্লাক হয়ে গেলেই কেল্লাফতে, নতুন কেউ সেট হয়ে যাবে।’ আর এতেই নারী মহলের একটা বড় অংশের রোষের মুখে তিনি।

আরও পড়ুন -  Ranbir-Disha: দিশা পাটানি সমস্যায় পড়তেন, রণবীর কাপুরের জন্য

অনেকেরই প্রশ্ন, তিনি তো এখন মেয়ের বাবা, এই ধরনের মন্তব্য করা মানে তো ছোট্ট রাহাকেও অপমান।  অনেকেরই ধারণা প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফকেই খোঁচা দিয়েছেন। ঘনিষ্ঠরা জানাচ্ছেন কমেডি শো’য়ে এসে নেহাত মজা করেই এ মন্তব্য করেছেন।

যদিও, অ্যা দিল হ্যা মুশকিল ছবিতেও ব্রেক আপ সং গানে এভাবেই নিজের ব্রেকাপকে সেলিব্রেট করেছিলেন অনুস্কা, আর তাতে সঙ্গ দিয়েছিলেন রণবীর।

আরও পড়ুন -  Ranbir-Alia: বিখ্যাত কন্ডোম সংস্থা, রণবীর-আলিয়া -কে পরামর্শ দিলেন

রণবীর বলিউডে পরিচিত অল ইন্ডিয়া রেডিও হিসেবে। তিনি নাকি সারাক্ষণ গসিপ করেন, এমন কিছু নেই যা তিনি জানেন না। সেটে সবাইকে নিয়ে থাকতে ভালবাসেন। সবার সঙ্গে মজাও করেন। পিছনে লাগা, সব কিছুই চলতে থাকে পুরোদমে।

রণবীরের এই মন্তব্য ঘিরে চর্চা তুঙ্গে। ছেলেরা সাপোর্ট করলেও মেয়েদের অনেকেই বিরোধিতা করেছেন। আবার কেউ কেউ রণবীর এতগুলো ব্রেকাপ কীভাবে সামলেছেন সেই নিয়েও জানতে চেয়েছেন।

সম্প্রতি আসন্ন ছবির প্রচারে কলকাতায় এসেছিলেন। সেখানেই রণবীরের দাবি, আলিয়াকেও ছেড়ে দেন না তিনি। ট্রোল করেন তাকেও। তিনি বলেন, ‘আমি নিজেই ট্রোল। আমি আমার বন্ধুদের নিয়ে মজা করি, আলিয়াকে যে কী ট্রোল করি তা বলে বোঝাতে পারব না।’ নেটিজেনদের ট্রোলিং নিয়ে তার মন্তব্য, ‘কিছু মন্তব্য সত্যিই খুব খারাপ থাকে। কিন্তু দিনের শেষে বিনোদন দেয়াই আমাদের কাজ। যদি মনে হয় দর্শক আমাদের ভালবাসা দেবেন, যদি মনে হয় ভাল লাগছে না ইট ছুঁড়বে।’

আরও পড়ুন -  Alia Bhatt: নাতনিই চেয়েছিলেন মহেশ ভাট, জানলে অবাক হবেন

ছবিঃ সংগৃহীত

Latest News

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img