37 C
Kolkata
Saturday, May 4, 2024

Alia Bhatt: নাতনিই চেয়েছিলেন মহেশ ভাট, জানলে অবাক হবেন

Must Read

 গত রবিবার, 6 ই নভেম্বর আলিয়া ভাট (Alia Bhatt) জন্ম দিয়েছেন কন্যাসন্তানের। শোনা গিয়েছে, মেয়েকে কোলে নিয়ে কেঁদে ফেলেছিলেন রণবীর কাপুর (Ranbir Kapoor)।

অপরদিকে মহেশ ভাট (Mahesh Bhatt) তাঁর নাতনিকে তুলনা করেছেন শিশিরকণার সাথে। তিনি বলেছেন, নতুন সুর্যোদয় হয়েছে। মহেশ বরাবর চেয়েছিলেন, তাঁর নাতনি হোক। কারণ খোলসা করলেন আলিয়ার সৎ দাদা রাহুল ভাট (Rahul Bhatt)।

রাহুল যদিও এখনও পর্যন্ত ভাগ্নীকে দেখেনি। মিডিয়ার সামনে একটি সাক্ষাৎকারে তিনি জানালেন, নাতি নয়, নাতনিই চেয়েছিলেন। আলিয়ার মেয়ে হওয়ার অর্থ মহেশের কাছে আবারও অতীতে ফিরে যাওয়া। মহেশের তিন কন্যা, পুজা (Puja Bhatt), শাহিন (Shaheen Bhatt)আলিয়া। নাতনির জন্ম তাঁর কাছে আবারও টাইম ট্র্যাভেল। আপাতত মহেশ খুশি। আলিয়া হাসপাতালেই ভর্তি।

আরও পড়ুন -  Mahesh Bhatt: ঠোঁটে গভীর চুম্বন মেয়ের, বিছানাতে কুকীর্তির করার চেষ্টা, মহেশ ভাটের কেচ্ছা ফাঁস!

কাপুর ও ভাট পরিবারের তরফে প্রায় প্রত্যেকেই রোজ দেখা করতে যাচ্ছেন। রণবীর পাপারাৎজিদের সম্মুখীন না হলেও নীতু কাপুর (Neetu Kapoor) জানিয়েছেন, নাতনি খুব মিষ্টি।

রবিবার সকাল সাতটা নাগাদ মুম্বইয়ের গোরেগাঁও এলাকার এইচ.এন.রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে প্রবেশ করতে দেখা গিয়েছিল রণবীর ও আলিয়ার রেঞ্জ রোভার। তখন পাপারাৎজিদের মধ্যে উন্মাদনা ছড়ায়, জন্ম হতে চলেছে নতুন অতিথির। ওই দিন বেলার দিকে জানা যায়, আলিয়া জন্ম দিয়েছেন কন্যাসন্তানের। এরপর আলিয়া নিজেও ইন্সটাগ্রামে পোস্ট করে কন্যাসন্তানের জন্মের সুখবর দেন।

গত 14 ই এপ্রিল বিয়ে হয়েছিল রণবীর ও আলিয়ার। বিয়ের দেড় মাসের মাথায় অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর দেন আলিয়া।

আরও পড়ুন -  Shilpa Shetty: সন্তানকে হারিয়ে শোকে বিহ্বল অভিনেত্রী শিল্পা শেট্টি

Latest News

Bhojpuri: এবার নিরহুয়াকে বাদ দিয়ে পবন সিংয়ের সাথে রোমান্স করে নিলেন আম্রপালি, এই সব দেখে ঘামছেন নেটদর্শকরা

Bhojpuri: এবার নিরহুয়াকে বাদ দিয়ে পবন সিংয়ের সাথে রোমান্স করে নিলেন আম্রপালি, এই সব দেখে ঘামছেন নেটদর্শকরা।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img