32 C
Kolkata
Saturday, May 18, 2024

Shilpa Shetty: সন্তানকে হারিয়ে শোকে বিহ্বল অভিনেত্রী শিল্পা শেট্টি

Must Read

নিজের প্রিয় পোষ্য প্রিন্সেসকে হারিয়েছেন শিল্পা শেট্টি। সম্প্রতি তার সাথে কাটানো বিভিন্ন মুহূর্তের ঝলক একটি ভিডিও আকারে নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে তার চলে যাওয়ায় শোক প্রকাশ করেছেন অভিনেত্রী। শিল্পা শেট্টির এই আবেগঘন পোস্ট দেখে আবেগপ্রবণ হয়েছেন নেটিজেনদের একাংশও।
৩৫ সেকেন্ডের এই ভিডিওটি দেখে চোখ ভিজেছে অনেকের। ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন, ১২ বছর ধরে তার সাথে অনেক ভালো মুহূর্ত কাটিয়েছেন তারা। এতটা ভালো সময় উপহার দেওয়ার জন্য তাকে ধন্যবাদও জানিয়েছেন। তার উদ্দেশ্যে বলেছেন যে জায়গাটা সে শুন্য করে দিয়ে চলে গেছে সেটা কখনোই পূরণ হবে না। তার শান্তি কামনা করে তিনি লিখেছেন তারা সকলেই তাকে মিস করবেন।

অভিনেত্রী এই পোষ্ট শেয়ার করার পর থেকেই অনেকেই তার পোস্ট দেখে তাকে সমবেদনা জানিয়েছেন। তারকা থেকে সাধারণ সকলেই তার সাথে সমব্যথী হয়েছেন। তাদের মধ্যে ফারহা খান, ভূমি পেডনেকর অন্যতম। এছাড়াও অনেকেই কমেন্টবক্সে শোকবার্তা পাঠিয়েছেন। ১২ বছর ধরে তার প্রিয় পোষ্য প্রিন্সেসের সাথে কাটানো সময়টা তার কাছে ভীষণ প্রিয় বলেই উল্লেখ করেছেন শিল্পা শেট্টি।

আরও পড়ুন -  বাঙালি কন্যা ত্রিধা চৌধুরী, সাহসী লুকে মুম্বাইয়ে রাজ করছে, বোল্ড ছবিতে হুঁশ উড়ালেন

Latest News

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img