40 C
Kolkata
Sunday, April 28, 2024

সানি দেওলের সঙ্গে সালমানের তুমুল ঝামেলা, একে অপরের মুখ দেখতে পছন্দ করেন না, আসল কারণ

Must Read

৯০ দশকের অন্যতম জনপ্রিয় অভিনেতা বলিউডের ভাইজান সালমান খান। শুরুর সময় থেকে এখনো পর্যন্ত দর্শকদের একাধিক হিট উপহার দিয়ে যাচ্ছেন।

পর্দায় তার এক ঝলক পেতে অধীর আগ্রহে অপেক্ষা করে বসে থাকেন ভক্তমহল। মিডিয়ার পাতায় কারণে অকারণে প্রায়ই চর্চায় থাকেন ভাইজান। সম্প্রতি নিজের অভিনয়ের সূত্র ধরে নয় একেবারে একটি ভিন্ন কারণে একাংশের মাঝে চর্চিত হচ্ছেন তিনি।

অপরদিকে,সানি দেওল ৮০ এবং ৯০ দশকের আরো এক জনপ্রিয় অ্যাকশন হিরো। পর্দায় তার উপস্থিতি পছন্দ দর্শকমহলের একাংশের। শুরু থেকেই সাধারণের মাঝে তিনি অ্যাংরি ইয়াং ম্যান। শুধুমাত্র পর্দায় নয়, শোনা যায় বাস্তব জীবনেও তিনি যথেষ্ট রাগী।

আরও পড়ুন -  Nysa Devgan: অজয় কন্যা নায়সা, বদলে গেলেন কয়েক মাসেই!

যখন তখন রেগে যান তিনি। একবার রাগের মাথায় কোন এক কারণে এক যুবককে রীতিমতো ধাওয়া করেছিলেন খোলা রাস্তার মাঝেই। একথা প্রকাশ্যে স্বীকার করেছেন ভাইজান নিজেও। এই সালমান খানকেই একেবারে সহ্য করতে পারেন না সানি দেওল। কি কারণ রয়েছে তার পেছনে?

আরও পড়ুন -  বাস মালিকদের একটা অংশ বাস চালাতে পারছে না, সরকার র্ভূতুকি দিয়ে বাস চালাক

‘জিৎ’ ছবিতে সানি দেওলের সাথে অভিনয় করতে দেখা গিয়েছিল বলিউডের ভাইজান অর্থাৎ সালমান খানকে।  তাদের যুগ্ম উপস্থিতি বেজায় নজর কেড়েছিল দর্শকমহলের। সেইসময় থেকেই সালমান খানকে নাকি বিশেষ পছন্দ করতেন না ধর্মেন্দ্র পুত্র সানি দেওল। ধর্মেন্দ্রর সাথে ভাইজানের সম্পর্ক নেহাত খারাপ নয়। অভিনেতার সাথে পর্দাতেও দেখা মিলেছে সালমান খানের।

আরও পড়ুন -  Big Boss 15: রাখির সঙ্গে দুর্ব্যবহার, রেগে বিষ্ফোরক মন্তব্য সলমনের

বিভিন্ন অনুষ্ঠানে একে অপরের প্রশংসাও করেছেন তারা। তবে নাকি কোন অনুষ্ঠানেই একে অপরের প্রশংসা করতে দেখা যায়নি সালমান এবং সানিকে। সেই নিয়েই এখন চর্চা। সালমান খান এবং সানি দেওল দুজনেই দুজনকে শিল্পী হিসেবে যথেষ্ট সম্মান করেন। এমনকি বলিউডের ভাইজানকে নিজের ছোট ভাই হিসেবেই দেখেন সানি দেওল।

Latest News

Video: ঘর বন্ধ, মোনালিসাকে দেখে হৃদয় দিয়ে বসলেন নিরহুয়া, তারপর শুরু উত্তপ্ত রোম্যান্স

Video: ঘর বন্ধ, মোনালিসাকে দেখে হৃদয় দিয়ে বসলেন নিরহুয়া, তারপর শুরু উত্তপ্ত রোম্যান্স।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য এবং বিনোদনের এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img