27 C
Kolkata
Monday, May 13, 2024

Nysa Devgan: অজয় কন্যা নায়সা, বদলে গেলেন কয়েক মাসেই!

Must Read

নায়সা, রাতারাতি এমন ভোল বদল হলে যে কেউ হা করে তাকিয়ে থাকবে। এই মেয়ে মায়ের পথের পথিক, তাই নেট জনতার বুঝতে অসুবিধা হবে না এমন রূপ কোথা থেকে পেলেন নায়সা দেবগণ (Nysa Devgan)।

 

View this post on Instagram

 

A post shared by Nysa Devgan (@nysadevganx)

প্রসঙ্গত, বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কাজল একটা সময় বলিউড দাপিয়ে অভিনয় করেছিলেন।গায়ের রং সেই সময় কাজলের কেরিয়ারে বাঁধা হয়ে দাঁড়ায়নি। চাপা কাজল-কালো রং নিয়েই বলিউডে রাজ করছিলেন তিনি। সম্প্রতি নায়িকাদের সঙ্গে ইঁদুর দৌড়ে পাল্লা দিতে গিয়ে বদলে ফেললেন গায়ের রং। কাজল ও অজয় দেবগণের মেয়েও পাল্টে ফেললেন বাহারি ত্বকের কাজল কালো খোলস।

 

View this post on Instagram

 

A post shared by Nysa Devgan (@nysadevganx)

সম্প্রতি, টিনসেল নগরীতে দিওয়ালির অনুষ্ঠান উপলক্ষে নায়সার সাজপোশাকের ছবি দেখে অবাক সকলে। রাতারাতি বদল কিভাবে সম্ভব? শুধু গায়ের রং নয়, নাক থেকে ঠোঁট সব কিছুর বদল হয়েছে নিমিষে। অনেকের ধারণা, খুব কম বয়স থেকেই সার্জারির পথে হেঁটেছেন অজয়-কাজল কন্যা।

আরও পড়ুন -  Fire: রাগে, দুঃখে, ক্ষোভে ও অভিমানে ধানের জমিতে নিজেরাই আগুন ধরিয়ে দিলেন

এখন নায়সা সিঙ্গাপুরের ইউনাইটেড ওয়ার্ল্ড কলেজ অফ সাউথ ইস্ট এশিয়া কলেজে পড়াশুনো করছেন, তাঁর  বোল্ড লুকে মাঝে মধ্যেই ছবি পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু, নায়সা যাই করেন তাতেই ট্রোলের শিকার হন। দাদু মারা যাওয়ার পরের দিনই বিউটি পার্লারে গিয়ে সেলফি পোস্ট করতে গিয়ে ট্রোল হন, তো পুরুষ বন্ধুদের সঙ্গে গা ঘেষাঘেষি করে ছবি পোস্ট করতে গিয়েও ট্রোল হন। প্রথম দিকে এই সব ট্রোলিং নিয়ে মাথা ঘামালেও, এখন পাত্তা দেন না।

আরও পড়ুন -  Urfi Javed: উরফি সবুজ জালে আবদ্ধ হয়ে ক্যামেরার সামনে, অতিক্রম করলেন সীমা

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img