31 C
Kolkata
Saturday, May 4, 2024

Lip-to-Lip: ঠোঁটে-ঠোঁট প্রেমিকার, অঙ্কুশের পোস্ট

Must Read

ক্যালেন্ডার বলছে আজ ফেব্রুয়ারির ১২ তারিখ। প্রেমের মাস এগারো দিনে পা দিয়ে ফেলেছে। আর ঠিক দুইদিন পরেই ভ্যালেন্টাইন’স ডে। বাঙালির প্রিয় প্রেম দিবসেই কিন্তু ৩৪ বছরে পা দেবেন টলি তারকা অঙ্কুশ হাজরা। দুয়ারেই তার জন্মদিন প্রেমদিবসের আগের ছ’দিন থেকে শুরু হয়ে ভ্যালেন্টাইন’স উইক।

১৪ ফেব্রুয়ারি কাঙ্খিত ভ্যালেন্টাইন’স ডে। প্রমিস ডে অর্থাৎ প্রতিশ্রুতি দেয়ার দিনেই অঙ্কুশ তার প্রেমিকা ঐন্দ্রিলা সেনকে নিয়ে আদর মাখা আবেগি পোস্ট করলেন ফেসবুকে। যা ভাইরাল হয়ে গেলো।

আরও পড়ুন -  Congress President Votes: কংগ্রেস সভাপতি নির্বাচন কী ভাবে হয়? ভোট দেন কারা?

টলিপাড়ার অত্যন্ত প্রিয় জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা। গত শনিবার অঙ্কুশ ফেসবুকে ঐন্দ্রিলার ঠোঁটে-ঠোঁট রেখে একটি ছবি পোস্ট করেন। নায়িকার জন্য নায়ক লেখেন,’কিছু বিশেষ কারণে বিয়েটা হবে কি না জানি না। এই ১৪ই ফেব্রুয়ারি আমাদের সম্পর্কের ১৩ বছর পূর্ণ হবে। আমার জন্মদিনে এর থেকে বড়ো উপহার আর কী-ই হতে পারে?

আরও পড়ুন -  ভেজা Look তৃণার, সেই ছবি দেখে নিয়ন্ত্রণ হারালেন তার ভক্তরা

বাকিটা ব্যক্তিগত।’ অঙ্কুশ প্রায়শই ঐন্দ্রিলাকে নিয়ে নানা মজার পোস্ট করে মাতিয়ে দেন সোশ্যাল মিডিয়া।  তিনি সম্পর্কের গভীরতা বুঝিয়ে দেয়ার সঙ্গেই বলে দেন যে, তার জীবনে ঐন্দ্রিলার চেয়ে বড় উপহার আর কিছু হতে পারে না। বোঝাই যাচ্ছে যে, অঙ্কুশ ‘ বিশেষ কারণে বিয়েটা হবে কি না জানি না’ লিখেছেন নিছকই মজা করে। অঙ্কুশকে ফেসবুকে ৫.২ মিলিয়ন মানুষ ফলো করেন। ঐন্দ্রিলাকে করেন ৫.৮ মিলিয়ন মানুষ।

আরও পড়ুন -  সোফিয়া আনসারি ভিডিও শেয়ার করলেন বন্ধ ঘর থেকে, ভক্তদের কপালে চোখ VIDEO

ছবিঃ সংগৃহীত

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img