34 C
Kolkata
Thursday, May 2, 2024

Maya: ইরফান-তানিয়ার মায়া, ভালোবাসা দিনে

Must Read

জনপ্রিয় দুই তারকা ইরফান সাজ্জাদ এবং তানিয়া বৃষ্টির সম্প্রতি কাজ করলেন ভালোবাসা দিবসের বিশেষ নাটকে। ‘মায়া’ শিরোনামের এ নাটকে ইরফান সাজ্জাদ অভিনয় করেছেন জয় চরিত্রে। তানিয়ার চরিত্রের নাম মায়া।

রেজওয়াদুদ মাহিনের গল্পে ভালোবাসা দিবসের বিশেষ এই নাটকটি চিত্রনাট্য এবং পরিচালনা করেছেন তরুণ নির্মাতা এসকে অমিত।

আরও পড়ুন -  Shruti Das: এতো গরমের মাঝে একটু শীতল বাতাস, কালো মনোকিনিতে ভেজালেন নিজের শরীর সাথে নেটভক্তদের, ভাইরাল শ্রুতি

নাটকের গল্পে দেখা যাবে, সদ্য মাষ্টার্স পাশ করে বের হওয়া ডিজাইনার এবং আর্টিস্ট জয়ের সাথে অনার্স পড়ুয়া মায়ার জীবনের প্রেম কাহিনি। গল্পটা প্রাপ্তবয়স্ক প্রেমিক প্রেমিকার। তাদের প্রেমের দিনগুলো থেকে শুরু করে বিবাহিত জীবন পর্যন্ত গল্পে দেখানো হয়। জীবনের নানা চড়াই-উতরাই পার করে তারা কিভাবে সুন্দরভাবে বেঁচে থাকে, সেই নিয়ে এই গল্প।

আরও পড়ুন -  Milind Soman: ২৬ বছর পরেও র‍্যাম্পে আগুন ধরালেন ‘মেড ইন ইন্ডিয়া’-মালাইকা অবাক

গল্প প্রসঙ্গে নির্মাতা অমিত বলেন, এইটা একদম পিওর রোমান্টিক গল্প। ভালোবাসা দিবস মাথায় রেখে এই গল্প নির্মান করা হয়েছে। গল্পে জয় এবং মায়ার চরিত্রটি ফুটিয়ে তোলার জন্য আমরা অনেক পরিশ্রম করেছি। ইরফান সাজ্জাদ এবং তানিয়া বৃষ্টি তাদের দিক থেকে সর্বোচ্চ চেষ্টা করেছে। কাজটা ভালো করার জন্য। আশা করছি দর্শক এই ভালোবাসা দিবসে পিওর রোমান্টিক একটা কাজ দেখতে পারবেন।

আরও পড়ুন -  Sushant Girlfriend: সুশান্তের প্রেমিকা বিয়ে করছেন ডিসেম্বরেই

ছবিঃ সংগৃহীত

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img