30 C
Kolkata
Tuesday, May 7, 2024

VIDEO: মোনালিসা এমন কাজ করলেন পবন সিংয়ের সঙ্গে, আড়াল থেকে দেখলেন অক্ষরা সিং

Must Read

অভিনেত্রী অক্ষরা সিং ও মোনালিসার সাথে ভোজপুরি ইন্ডাস্ট্রির সুপারস্টার পবন সিংয়ের একটি গান সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে।

ভাইরাল হওয়া ভিডিওতে পবন সিং এবং মোনালিসাকে একটি রোমান্টিক গানে দেখা যাচ্ছে। পবন সিং, অক্ষরা সিং ও মোনালিসার গাওয়া ‘দিয়া গুল কারা রানি’ গানটি দর্শকরা বেশ পছন্দ করেছেন। এই ভিডিওতে দেখা যাবে পবন সিং দুই অভিনেত্রীর সঙ্গেই রোমান্স করছেন। গানে দুই অভিনেত্রীরই সাহসী স্টাইল দেখা যাচ্ছে। গানটি গেয়েছেন ভোজপুরি সুপারস্টার পবন সিং ও সোনালি।

আরও পড়ুন -  Earthen Lamps: মাটির প্রদীপের চাহিদা নেই !

পবন সিং, মোনালিসা ও অক্ষরা সিংয়ের গানগুলি ইন্টারনেটে ক্রমশ ভাইরাল হচ্ছে। গানে দুই অভিনেত্রীর স্টাইল খুবই রোমান্টিক। ‘দিয়া গুল কারা রানী’ গানটি শ্রোতাদের বেশ পছন্দের হয়েছে।

এই গানে পবন সিং ও মোনালিসার মধ্যে একটি হট ও রোমান্টিক দৃশ্যও রয়েছে, দেখে হতবাক দর্শকরা। গানে পবন সিং ও মোনালিসার মধ্যে একটি চুম্বন দৃশ্যও রয়েছে। দেখে কার্যত দর্শকদের ঘাম ঝরছে।

আরও পড়ুন -  Dance Video: টাকার বৃষ্টিতে ঢাকল পাকিস্তানি নৃত্যশিল্পী, নেটমহলের মন কেড়েছে

ভোজপুরি সুপারস্টার পবন সিং ও মোনালিসার পাশাপাশি এই গানে মুখ্য ভূমিকায় রয়েছেন অক্ষরা সিং। গানে অক্ষরা সিংকেও বেশ সাহসী পোশাকে দেখা গেছে।

গানের শুরুতে দেখা যায় বধূবেশে ঘরে বসে আছেন মোনালিসা। তখনই পবন সিং রুমে প্রবেশ করে, তার পরে পবন সিং ও মোনালিসা খুব সাহসী স্টাইলে নাচ শুরু করেন। গানে দেখা যাবে অক্ষরা সিং দুজনকেই পর্দার আড়াল থেকে নাচতে দেখছেন। জানিয়ে রাখি, এই গানে মোনালিসা আদতে একটি স্বপ্ন দেখছেন। তিনি পবন সিংয়ের সঙ্গে রোম্যান্স করছেন। এই ভিডিওটিতে হলুদ শাড়িতে অক্ষরাকে খুবই সুন্দর লাগছে। তাকে দেখে ভক্তরাও দারুণ খুশি।

আরও পড়ুন -  Skin Care Tips: দামি ফেস ওয়াশ আর দরকার নেই, এই জিনিস দিয়ে আপনার মুখ পরিষ্কার করুন

Latest News

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img