30 C
Kolkata
Saturday, May 4, 2024

VIDEO: ভোজপুরি গানে দোলা দিয়েছে ‘বিউটি কুইন’, ইন্টারনেটে আগুন লাগিয়েছে, নাচের ভিডিও

Must Read

সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে আসছেন।

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে।

আরও পড়ুন -  Liz Truss: যুক্তরাজ্যে দুই মন্ত্রীর পদত্যাগ, লিজ ট্রাসের দায়িত্ব নেওয়ার আগেই

প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

সম্প্রতি তেমনি এক যুবতী নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন হাজারো মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। নাচের কোন ভিডিওই নজর এড়ায় না নেটনাগরিকদের।

আরও পড়ুন -  মার্কিন নৌবাহিনী নারী প্রধান পাচ্ছে, ইতিহাসে এই প্রথম

এই মুহূর্তে যে ভিডিওটি চর্চায় রয়েছে সেটি ‘পিক শেয়ার অফিসিয়াল’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ১ মাস আগে শেয়ার করে নেওয়া হয়েছে। বর্তমানে সেটি বহু মানুষের কাছে পৌঁছে গিয়েছে। সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে এই যুবতীকে বিভিন্ন ছোট পোশাকে বলিউড এবং ভোজপুরি ইন্ডাস্ট্রির একাধিক হিট গানের সাথে তাল মেলাতে দেখা গিয়েছে‌।

আরও পড়ুন -  যেমন পরিবেশ তেমন নাচ সুন্দরী যুবতীর, ‘দাইয়া দাইয়া দাইয়া রে’, ইউটিউবে মিলিয়ন ভিউ পার (Dance Video)

একাধিক নাচের ভিডিও বানিয়েছেন নিজের বাড়ির বাগানেই। সাম্প্রতিক তার বানানো বেশ কিছু রিল ভিডিও একসাথে জুড়ে এই ভিডিওটি বানানো হয়েছে। যেটি ভাইরাল একাংশের মাঝে। সেই সূত্রেই চর্চিত এবং  প্রশংসিত এই সুন্দরী যুবতী।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img