31 C
Kolkata
Monday, April 29, 2024

Alia Bhatt: নাচে মগ্ন আলিয়া জিমে, ব্যায়াম করার বদলে

Must Read

মা হয়েছেন আলিয়া ভট্ট সম্প্রতি। গত বছর নভেম্বর মাসে মেয়ে রাহা কপূরের জন্ম দেন। তার পর নিজের সময় মতো ফিরেছেন জিমে। কার্ডিয়ো থেকে যোগ আসন, আলিয়ার রুটিনে হরেক রকমের শরীরচর্চা।

 এখন ব্যায়ামের থেকে নাচে বেশি মন দিয়েছেন বলিউড অভিনেত্রী। প্রমাণ মিলল সমাজমাধ্যমেই। জিমে গিয়ে কার্ডিয়ো করার বদলে সাইকেলে বসে নেচেই চলেছেন আলিয়া। স্বামী রণবীর কপূরের নতুন ছবির গান তার এতটাই ভাল লেগেছে যে, সব গান বাদ দিয়ে শুধু সেই গানই শুনছেন আলিয়া। তার সঙ্গেই নেচে চলেছেন সারাদিন। সমাজমাধ্যমে নিজেই সে কথা লিখলেন অভিনেত্রী।

আরও পড়ুন -  ক্যামেরার সামনে ফিগার দেখালেন, এই কাজ করে অভিনেত্রী আলিয়া ভাট oops moments এর শিকার

‘প্যায়ার কা পঞ্চনামা’ খ্যাত পরিচালক লভ রঞ্জনের পরে ছবি ‘তু ঝুটি ম্যায় মক্কার’। ছবিতে অভিনয় করেছেন রণবীর কপূর এবং শ্রদ্ধা কপূর। ছবিরই গান ‘তেরে পেয়ার মে’। গানের সুর দিয়েছেন সঙ্গীত পরিচালক প্রীতম। মুক্তি পাওয়ার পর থেকেই শ্রোতাদের মন কেড়েছে গানটি। ‘ইউটিউব’-এ ইতিমধ্যে এই গানের ভিউজ় প্রায় ৫ কোটি।

আরও পড়ুন -  প্রয়াত নির্মলা বন্দ্যোপাধ্যায়, নোবেলজয়ী অর্থনীতিবিদ অভিজিৎ বিনায়ক বন্দ্যোপাধ্যায়ের মা

স্ট্রিমিং প্ল্যাটফর্মেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই গান। এই মুহূর্তে প্রায় ভাইরাল অরিজিৎ সিংহের গাওয়া ‘তেরে প্যায়ার মে’।

পরনে কালো পোশাক, খোলা চুল। কার্ডিয়ো করে বেশ কিছুটা ক্লান্ত। কিন্তু নাচে এতটুকু ক্লান্তি নেই আলিয়ার। সমাজমাধ্যমে নিজের নাচের ভিডিও পোস্ট করেন আলিয়া। আলিয়ার এই কীর্তিতে খুশি রণবীর-অনুরাগীরা।

আরও পড়ুন -  আলিয়াকে মা বানিয়েছেন রণবীর কাপুর, বিয়ের আগে, আসল সত্য সামনে এসেছে

‘‘রণবীরের সবচেয়ে বড় চিয়ারলিডার আলিয়া নিজে’’, লেখেন এক অনুরাগী। রণবীর সমাজমাধ্যমে নেই, তাই তার হয়ে ছবির প্রচার করার জন্য আলিয়াকে ধন্যবাদও জানান অনেকে।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img