30 C
Kolkata
Friday, May 10, 2024

Rishabh Pant: বড় আপডেট ১ মাস পূর্ণ হওয়ার আগেই, ঋষভ পন্থের ভক্তদের জন্য বড় সুখবর

Must Read

উইকেট-রক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্থের মর্মান্তিক দুর্ঘটনা সম্পর্কে প্রায় সবাই অবগত। গত ৩০ ডিসেম্বর ২০২২ এ দিল্লি-দেরাদুন হাইওয়েতে ভয়ংকর দুর্ঘটনার শিকার হন ভারতীয় তারকা ক্রিকেটার।

দুর্ঘটনার একমাস পর ঋষভ পন্থের ভক্তদের জন্য বড় সুখবর দিয়েছেন কোকিলাবেন হসপিটালের চিকিৎসকরা। হাঁটুর লিগামেন্টে সাফল্যের সাথে অস্ত্র পাচার সম্পন্ন হওয়ার পর বর্তমানে সুস্থ রয়েছেন ভারতীয় ক্রিকেটার। ভারতীয় ক্রিকেট বোর্ডের এক কর্মকর্তার দেওয়া বয়ান অনুসারে, চলতি সপ্তাহে ঋষভ পন্থকে বাড়ি ফেরার জন্য ছাড়পত্র দিতে পারে হসপিটাল কর্তৃপক্ষ। জানা গেছে, খুবই দ্রুত রিকভারি করছেন ভারতের তরুণ ক্রিকেটার ঋষভ পন্থ।

আরও পড়ুন -  World Cup 2023: এক ক্লিকেই সমস্ত প্রশ্নের উত্তর, কিভাবে কিনবেন বিশ্বকাপের টিকিট?

 পুরোপুরিভাবে সুস্থ হয়ে মাঠে ফিরতে বেশ কিছুটা সময় লাগবে পন্থের। দুর্ঘটনায় তার ডান হাঁটুতে তিনটি লিগামেন্ট ছিড়েছে। যেখানে একটি অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। ডাক্তারদের রিপোর্ট অনুযায়ী, পুরোপুরি ভাবে আগের অবস্থানে ফিরে আসার জন্য ঋষভ পন্থের হাটুতে আরও একটি অপারেশন করতে হবে। তার জন্য মাসখানেক সময় অপেক্ষা করতে হবে পন্থকে।

আরও পড়ুন -  ৫ লক্ষ টাকা বিনিয়োগ করুন Post Office এর এই স্কিমে, সুদ পাবেন ২ লক্ষ টাকা

ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে জানানো হয়েছে, সর্বদা ওই হসপিটালের মেডিকেল টিমের সাথে যোগাযোগ রাখছে তারা। ঋষভ পন্থের শারীরিক অবস্থার খোঁজ নেওয়া হচ্ছে প্রতিনিয়ত।

জানিয়ে রাখি, পুরোপুরিভাবে ঋষভ পন্থের সেরে উঠে মাঠে ফিরতে প্রায় বছরখানেক সময় লাগতে পারে বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। সে কারণে আসন্ন ওডিআই বিশ্বকাপ, আইপিএল ২০২৩ ও টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর মিস করতে পারেন ভারতীয় এই ক্রিকেটার।

আরও পড়ুন -  Rabindra Jadeja: রবীন্দ্র জাদেজার মাঠে ফেরা নিশ্চিত হল, রানের বৃষ্টি করবেন এই দলের বিরুদ্ধে

Latest News

Weather Forecast: বৃষ্টির সাথে বইবে ঝোড়ো বাতাস বিকেলে, আজকে কেমন থাকবে আবহাওয়া?

Weather Forecast: বৃষ্টির সাথে বইবে ঝোড়ো বাতাস বিকেলে, আজকে কেমন থাকবে আবহাওয়া? কার্যত প্রবল গরমে হাঁসফাঁস অবস্থা রাজ্যবাসীর। স্বস্তির খবর একটাই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img