34 C
Kolkata
Sunday, May 5, 2024

Rishabh Pant: আবেগঘন পোস্ট লিখলেন ঋষভ পন্থ, ‘আমি সারা জীবন আপনাদের কাছে ঋণী থাকবো’, ২ যুবকের উদ্দেশ্যে

জীবন রক্ষাকারী দুই নায়কের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন ভারতের তারকা ক্রিকেটার

Must Read

উইকেট রক্ষক ঋষভ পন্থ গত ডিসেম্বরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনার শিকার হন।

রাস্তার সাইডগার্ডের সাথে ধাক্কা লাগে ঋষভ পন্থের কোটি টাকার গাড়ির। গাড়ির কাঁচ ভেঙে পন্থ বাইরে বেরিয়ে এলেও ঘটনা স্থানে গাড়িটি পুড়ে ছাঁই হয়ে যায়। ওই ঘটনায় ভারতীয় তারকা ক্রিকেটার কপালে, পিঠে ও হাঁটুতে গভীর চোট পান। বর্তমানে মুম্বাইয়ের একটি বেসরকারি হসপিটালে চিকিৎসা রত রয়েছেন।

মর্মান্তিক সেই সড়ক দুর্ঘটনায় ঋষভ পন্থের হাঁটুর লিগামেন্ট ছিড়ে যায়। বেশ কয়েকদিন আগে লিগামেন্ট প্রতিস্থাপনের জন্য অস্ত্র পাচার করা হয়েছে ঋষভ পন্থের হাঁটুতে। মনে করা হচ্ছে, এই কারণে শুধুমাত্র ওডিআই বিশ্বকাপ নয়, ২০২৩ এশিয়া কাপ এমনকি আইপিএলের মেগা আসর মিস করবেন।

আরও পড়ুন -  Team India: শেষ IPL, জাতীয় দলের পর এবার আইপিএলেও গলা ধাক্কা খাবেন তারকা ক্রিকেটার

হাঁটুর লিগামেন্ট ছিড়ে যাওয়ায় গত সপ্তাহে অস্ত্রপাচারের মাধ্যমে তা প্রতিস্থাপন করা হয়েছে। আগামী ছয় সপ্তাহ পর আরও একবার হাঁটুতে অপারেশন হবে বলে জানিয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের মেডিকেল টিম।

 অবস্থা স্বাভাবিক হতেই ভারতের তারকা ক্রিকেটার তার জীবন রক্ষাকারী দুই নায়কের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। ঋষভ পন্থ এক টুইট বার্তায় বলেছেন, ‘আমি ব্যক্তিগতভাবে সবাইকে ধন্যবাদ জানাতে হয়তো পারছিনা, তবে আমাকে এই দুই নায়কের কথা বলতেই হবে যারা দুর্ঘটনার সময় আমাকে সাহায্য করেছিলেন এবং নিশ্চিত করেছিলেন যে আমি নিরাপদ আছি।

রজত কুমার ও নিশু কুমার, ধন্যবাদ। আমি সর্বদা আপনাদের কাছে কৃতজ্ঞ এবং ঋণী থাকব।’

আরও পড়ুন -  Pakistan T20 World Cup: পাকিস্তানের নতুন জার্সি প্রকাশ্যে এলো, সোশ্যাল মিডিয়ায় হাসির রোল

উল্লেখ্য, ৩০শে ডিসেম্বর ভোররাতে যখন ঋষভ পন্থের গাড়িটি যখন দুর্ঘটনার শিকার হয় তখন ওই দুই ব্যক্তি ছুটে গিয়ে ঋষভ পন্থকে গাড়ি থেকে বের করার আপ্রাণ চেষ্টা করেন। এরপর ঋষভ পন্থকে স্থানীয় হাসপাতালে ভর্তি করার সমস্ত ব্যবস্থা করেন দুই যুবক।

আরও পড়ুন -  Virat Kohli: কোহলি বড় মন্তব্য করলেন গম্ভীরের উদ্দেশ্যে, ‘শোনার ক্ষমতা না থাকলে বলতে এসো না!’

Latest News

Web Series: জামাই মিটিয়ে দিলেন শাশুড়ির গোপন চাহিদা, সিরিজের সব দৃশ্য রয়েছে সাহসিকতার চরম সাহস

Web Series: জামাই মিটিয়ে দিলেন শাশুড়ির গোপন চাহিদা, সিরিজের সব দৃশ্য রয়েছে সাহসিকতার চরম সাহস।  Web Series টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img