32 C
Kolkata
Tuesday, April 30, 2024

Nusrat Jahan: কেন নেই নুসরাত? উদ্বোধনী অনুষ্ঠানে

Must Read

 ফের পুরনো জৌলুস ফিরে পেল কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে ছিল ২৮তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠান। প্রায় তিন বছর পর এদিন উদ্বোধনী অনুষ্ঠানে হাজির হয়েছিলেন অমিতাভ বচ্চন।

ছিলেন জয়া বচ্চন, শাহরুখ খান, রানি মুখোপাধ্যায়, মহেশ ভাট, সৌরভ গঙ্গোপাধ্যায়, অরিজিৎ সিং, কুমার শানু, চঞ্চল চৌধুরী থেকে শুরু করে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, রঞ্জিত মল্লিক, মিমি চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, রুক্মিনী মৈত্র, শ্রাবন্তী থেকে শুরু টলিউডের একঝাঁক তারকা। দেখা মিলল না নুসরাতের।

আরও পড়ুন -  Flying Taxi: আকাশে উড়ল ট্যাক্সি দুবাইয়ে

নুসরাত জাহানের পাশাপাশি দেখা মেলেনি, অভিনেতা স্বামী যশ দাশগুপ্তেরও। নুসরাত শুধু নায়িকাই নন, তিনি তৃণমূলের সাংসদও। তাকে উদ্বোধনী মঞ্চে দেখতে না পেয়ে কার্যত অবাক সকলেই। কেন এলেন না নুসরাত?

আরও পড়ুন -  চার তারকা হাজির হচ্ছেন এক ফ্রেমে

জানা যাচ্ছে নুসরত জাহান ও তার স্বামী দুজনেই কলকাতায় নেই। তারা এই অনুষ্ঠানে আসতে পারেননি। নুসরাতের ম্যানেজার জানান, সংসদে শীতকালীন অধিবেশন চলছে। সেই কারণেই দিল্লিতে রয়েছেন তিনি। সংসদে কিছু বিষয়ে তিনি প্রশ্ন তুলতে চান, সেই কারণেই অনুপস্থিত ছিলেন চলচ্চিত্র উৎসবের উদ্বোধনে।  জানা যায়, সমাপ্তি অনুষ্ঠানে উপস্থিত থাকবেন এই নায়িকা-সাংসদ।

আরও পড়ুন -  অবশেষে আফগানিস্থানে তালিবান তান্ডব নিয়ে নীরবতা ভাঙলেন প্রধানমন্ত্রী, তালিবানকে কড়া বার্তা দিলেন মোদি

প্রসঙ্গত, চলচ্চিত্র উৎসবে ৫৭ টি দেশের ১০৭৮টি ছবি জমা পড়েছিল। বেছে নেওয়া হয়েছে ৪২টি দেশের ১৮৩টি সিনেমা। ১৪টি বিভাগে ১০টি ভেন্যুতে থাকছে ২৩১টি ছবি। প্রতিযোগিতামূলক বিভাগে থাকছে ৬৬টি ছবি। ন্যাশনাল কম্পিটিশনে ১৪, ইন্টারন্যাশনাল কম্পিটিশনে ১৪, এশিয়ান সিলেক্ট ৮, শর্ট ফিল্মস ২০, ডকুমেন্টারি ১০টি ছবি প্রদর্শিত হতে চলেছে।

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img