31 C
Kolkata
Saturday, May 4, 2024

Actress Hina Khan: টাকা চাইলেন অভিনেত্রী, ম্যানেজারের স্বামীর কাছে

Must Read

অভিনেত্রী হিনা খান ছোট পর্দার অন্যতম চর্চিত। সাজপোশাক হামেশাই প্রচারের আলো কেড়ে নিয়েছে।  অনুরাগীদের কাছে তিনি স্টাইল আইকন। ইনস্টাগ্রামে অনুরাগী সংখ্যা টেক্কা দিতে পারে বলিউডের বড় বড় নায়িকাদের। নিন্দকেরা বলেন, হিনার নাকি একটু বেশি বাড়াবাড়ি।

কিছুদিন আগে হিনা ও রকির সম্পর্কের চর্চা ছিল তুঙ্গে। এবার ফের মধ্যমণি হিনা। নিজের ম্যানেজারের বরের কাছ থেকে লাখ টাকা চাইছেন তিনি। নিমেষে নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে সে খবর। ট্রলড হতে হল অভিনেত্রীকে।

আরও পড়ুন -  England-Senegal Matc: শেষ আটে ইংল্যান্ড, বিধ্বস্ত সেনেগাল

দিন কয়েক আগেই এক বিয়ের আসরে দেখা যায় হিনাকে। সেখানেই রীতিমতো দরাদরি চলেছে হিনার বরের সঙ্গে। বিয়ে ছিল অভিনেত্রীর ম্যানেজারের। তার নামও হিনা। বিয়েতে জুতো চুরি অন্যতম এক আচার। সেখানেই ম্যানেজারের বরের জুতো চুরি করেন। ফিরিয়ে দেবেন চুরি যাওয়া জুতো। বিনিময়ে হিনা দাবি করেন এক লক্ষ টাকা।

আরও পড়ুন -  Gold Mines: সোনার ভাণ্ডারের সন্ধান লিথিয়ামের পর, রাজকোষের সন্ধান এই তিন জেলায়

হিনার সঙ্গে নতুন বরের এই দর কষাকষির ভিডিও ভাইরাল সমাজমাধ্যমে। ফলে অভিনেত্রীর সমালোচনা করেছেন অনেকে। কেউ বলেছেন, ‘‘হিনা যা কিছু করেন সবটাই প্রচারের আলোয় থাকার জন্য।’’ কারও কথায়, ‘‘এই ভাবে কেউ ভিক্ষা চায়!’’ যদিও গোটা ঘটনাটাই মজার ছলে ঘটে বিয়ের অনুষ্ঠানে।

আরও পড়ুন -  Hina Khan: উন্মুক্ত নিম্নাঙ্গ, নজর কাড়লেন হিনা খান

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img