30 C
Kolkata
Saturday, May 4, 2024

Hina Khan: উন্মুক্ত নিম্নাঙ্গ, নজর কাড়লেন হিনা খান

Must Read

৭৫তম কান ফিল্ম ফেস্টিভ‍্যাল। কানের রেড কার্পেট মাতিয়ে রেখেছেন ভারতীয় অভিনেত্রীরা। তাঁদের সকলের পোশাক নজরকাড়া। কানে এবার নজর কেড়েছেন হিনা খান (Hina Khan)।দুরন্ত গতিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাঁর ছবি। এদিন ফ্রেঞ্চ রিভিয়েরার সকাল যেন হল হিনার স্টাইলের মাধ্যমে।

আরও পড়ুন -  শুটিং থেকে ফিরে করোনায় আক্রান্ত Hina Khan, মুম্বইয়ে এখন রয়েছেন

বৃহস্পতিবার হিনা ইন্সটাগ্রামে নিজের কয়েকটি ছবি শেয়ার করে তাঁকে ক্ষমা করতে বলেছেন। তিনি যেন সাক্ষাৎ পাপী। হিনার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের একটি ড্রেস। ড্রেসটির বুকের দিক ট্রান্সপারেন্ট। ফলে দৃশ্যমান হচ্ছে হিনার ক্লিভেজ। ড্রেসটি শর্ট হলেও তার সাথে রয়েছে এক্সট্রা ফ্লেয়ার।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

কোমর থেকে পা পর্যন্ত দুটি ভাগে নেমেছে ফ্লেয়ারগুলি। হিনা এর সাথে পরেছেন কালো রঙের স্টিলেটো। চুলে রয়েছে ওয়েভি সেটিং ও ঠোঁটে ক্রিমসন কালারের লিপস্টিক। এই ড্রেসে যথেষ্ট আত্মবিশ্বাসী হিনা। ছবিগুলি শেয়ার করে হ্যাশট‍্যাগ দিয়ে হিনা লিখেছেন কান 2022 ও ফ্রেঞ্চ রিভিয়েরা।

আরও পড়ুন -  ডঃ জীতেন্দ্র সিং বলেছেন বাঁশ শিল্প দেশের উত্তর পূর্বাঞ্চলে ‘লোকাল ফর ভোকাল’ মন্ত্রে‘ আত্মনির্ভর ভারত অভিযানে গতি আনবে

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img